বিএনপির দাবী হল সবমানি তবে তালগাছ আমার : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

কেয়ারটেকার সরকার আর ফিরে আসবে না উল্লেখ করে আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, এ দেশে কেয়ারটেকার সরকারের আবির্ভাব হয়েছিল বিএনপির দুঃশাসন ও নির্বাচনে কারচুপির করার জন্য। হাইকোর্ট কেয়ারটেকার সরকারকে বাতিল করে দেয়। সংবিধানে যেভাবে আছে সেভাবে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। আইনমন্ত্রী বলেন, বিএনপির দাবী হল সবমানি তবে তালগাছ আমার।

তিনি আজ রবিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আধুনিকায়নের নতুন অভিযাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন শেষে প্রেসক্লাব সংলগ্ন সদর হাসপাতাল স্টাফ নার্স মাঠে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

এছাড়া মন্ত্রী আরো বলেন,  ব্রাহ্মণবাড়িয়া আদালতের চলমান পরিস্থিতির কথা উল্লেখ করে বলেন, ব্রাহ্মণবাড়িয়া আদালতে ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়েছিল। বর্তমানে তা সমাধান হয়েছে। আশা করছি আইনজীবীরা আগামীকালই আদালতে ফিরবে।

অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের নব নির্বাচিত এমপি উকিল আব্দুস সাত্তার ভুইয়া, সংরক্ষিত নারী সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ, জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, জেলা পরিষদ চেয়ারম্যান আল মামুন সরকার, পুলিশ সুপার মোঃ সাখাওয়াত হোসেন, পৌর মেয়র মিসেস নায়ার কবির।

স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের বিগত কমিটির সদস্য সচিব জাবেদ রহিম বিজন। এর আগে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি রিয়াজউদ্দিন জামি ও সাধরাণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লার নেতৃত্বে ১১ সদস্যের কমিটি স্থানীয় সার্কিট হাউজে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button