বিএনপির পদযাত্রায় পিস্তল উঁচিয়ে যুবক গ্রেপ্তার!

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে বিএনপির পদযাত্রায় পিস্তল উঁচিয়ে আ.লীগের নেতাকর্মীদের হুমকি দেওয়া জাহিদ হাসান(২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ পিস্তলটি উদ্ধার করেছে।

রবিবার (১২ ফেব্রুয়ারি) ভোর রাতে বরমী ইউনিয়নের গাড়ারণ গ্রামের একটি বাড়ি থেকে এক সহযোগীসহ তাকে গ্রেপ্তার করা হয় বলে দুপুরের দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় পুলিশ।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

শনিবার (১১ ফেব্রুয়ারি) বরমী বাজারে বিএনপির পদযাত্রার মিছিলে পিস্তল উঁচিয়ে ধরেন জাহিদ। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ব্যাপক ভাইরাল হয়ে পড়ে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির মোহনা টেলিভিশন অনলাইনকে জানান, জাহিদ ছাত্রদল কর্মী। তার গ্রামের বাড়ি পাগলা থানার নিগুয়ারি ইউনিয়নের সাদুয়া গ্রামে। তবে দীর্ঘদিন ধরে বরমী বাসস্ট্যাণ্ডের কেন্দুয়া এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকতেন। তার নামে আশপাশের থানায় ধর্ষণ,নারী নির্যাতন ও ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে।

তিনি আরও বলেন, অস্ত্র উঁচিয়ে ধরার ছবি ও ভিডিও প্রকাশ হওয়ার পর পুলিশ তাঁকে গ্রেপ্তার করতে ব্যাপক তৎপরতা শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে অন্য এক ব্যক্তির কাছে রাখা পিস্তলটিও উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য বিএনপির পদযাত্রা শেষে শনিবার আ.লীগ অফিসে ভাঙচুর চালানো হয়। এ ঘটনায় বরমী ইউনিয়ন আ. লীগের সভাপতি আলী আমজাদ পণ্ডিত বাদী হয়ে জাহিদসহ ৫৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫০ জনকে আসামি করে মামলা করেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button