বিট পুলিশিং সমাবেশে যৌনকর্মী-হিজরারা পেল শীতবস্ত্র

রুবায়েত বাপ্পী, ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে যৌনকর্মী ও তৃতীয় লিঙ্গের সদস্যদের নিয়ে বিট পুলিশিং সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। উত্তরণ ফাউন্ডেশনের আয়োজনে জেলা পুলিশের সহযোগিতায় শুক্রবার (২৮ জানুয়ারি) বিকালে নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপস) আবিদা সুলতানা।

জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন উত্তরণ ফাউন্ডেশনের পরিচালক ও সমন্বয়কারী এস এম মাহবুব হাসান, হারভেষ্ট বাংলাদেশ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক তপন কুমার বর্মন, মানবাধিকার জোট ময়মনসিংহের সভাপতি এডভোকেট নজরুল ইসলাম চুন্নু, জেলা কমিউনিটি পুলিশের সহ-সভাপতি এডভোকেট বিকাশ রায়, কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ শাহ মোঃ কামাল আকন্দ, ময়মনসিংহ প্রেসক্লাব সাধারণ সম্পাদক অমিত রয় সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

যৌনকর্মী ও হিজরাদের উদ্দেশ্যে জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন, আপনারা সমাজের পিছিয়ে পরা মানুষ এটা ভাববেন না, আমি এসপি হিসাবে রাষ্ট্রের যত সুযোগ সুবিধা ভোগ করি আপনারাও তেমনি ভোগ করার অধিকার রাখেন, তিনি তাদেরকে সকল সহযোগিতার আশ্বাস দেন।

এসময় অতিরিক্ত ডিআইজি আবিদা সুলতানা তার বক্তব্যে যৌনকর্মী ও হিজরাদের উদ্দেশ্যে বলেন, আমরা সবাই মানুষ, মানুষ হিসাবে আমাদেরকে কাজ করতে হবে, এসময় তাদেরকে সকল প্রকার সহযোগিতার আশ্বাসও দেন তিনি।

পরে ৬০০ (ছয় শতাধিক) যৌনকর্মী ও তৃতীয় লিঙ্গের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button