মাইকে ঘোষণা দিয়ে দুই দল গ্রামবাসীর দফায় দফায় সংঘর্ষ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর দফায় দফায় সংঘর্ষ, পুলিশসহ আহত অর্ধশতাধিক

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌরসদরের কাপুড়িয়া সদরদী ও আলগী ইউনিয়নের সোনাখোলা গ্রামবাসীর মধ্যে ক্রিকেট খেলাকে কেন্দ্র রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় পুলিশসহ কমপক্ষে অর্ধশতাধিক আহত হওয়ার খবর পাওয়া গেছে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর থেকে দফায় দফায় চলা এ সংঘর্ষ থামাতে পুলিশ ৫৪ রাউন্ড রাবার বুলেট, সাউন্ড গ্রেনেড ও টিয়ার সেল নিক্ষেপ করে।  আহতদেরকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে কে,এম,কলেজ মাঠে  ক্রিকেট খেলা নিয়ে এ সংঘর্ষের ঘটনায় কয়েকজন আহত হয়। পরে উভয় পক্ষ মাইকে ঘোষনা দিয়ে দুপুরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র সস্র নিয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। পরে ফরিদপুর থেকে দাঙ্গা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার ভাঙ্গা (সার্কেল) মোঃ হেলালউদ্দিন ভুইয়া ও ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ জিয়ারুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যরা পুনরায় সংঘর্ষ ঠেকাতে ঘটনাস্থলে রয়েছেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button