মাদারীপুরের বন্ধ ঘরে আগুনে পুড়ে মারা গেছে দুই শিশুপুত্র, মা ও নানী পলাতক

মোঃ আরিফুর রহমান, মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর সদর উপজেলায় দরজা বন্ধ ঘরের ভেতরে আগুন পুড়ে দুই শিশুপুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতদের বয়স আনুমানিক ০১ ও ০৩ বছর।

সোমবার (৫ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে উপজেলার ঘটমাঝি ইউনিয়নের উত্তর ঝিকরহাটি এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই ওই দুই শিশুপুত্রের মা ও নানী পলাতক রয়েছে। পুলিশ তাদের গ্রেপ্তারে অভিযানে নেমেছে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের উত্তর ঝিকরহাটি গ্রামের মওলা মাতুব্বরের বাড়িতে টিন সেড ঘরের একটি কক্ষ গত দুই মাস আগে ভাড়া নেয় একই উপজেলার শিরখাড়া ইউনিয়নের মানিক বৈদ্য।

পুলিশ জানায় গত ১৫ দিন আগে এই বাসা থেকেই মানিক বৈদ্যকে একটি চুরির মামলায় পুলিশ গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়। এরপর থেকে এই বাসাতেই মানিকের স্ত্রী তার মা (মানিকের শাশুড়ি ) ও দুই শিশু পুত্রকে নিয়ে বসবাস করতে থাকেন।

আজ সোমবার (৫ ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে মানিকের বাসা থেকে আগুনের ধোয়া দেখতে পেয়ে স্থানীয়রা ঘরের দরজা বাইরে থেকে আটকানো অবস্থায় পায়। এবং দরজা খুলে ভেতরে ঢুকে আগুন নিভিয়ে ফেলার পরে দেখতে পায় এক এবং দুই বছর বয়সী দুই শিশুপুত্র আগুনে পুড়ে মারা গেছে।

খবর পেয়ে মাদারীপুর থানা থেকে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাদতন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এবং এই ঘটনার পর থেকে নিহত শিশুদের পলাতক মা ও নানীকে গ্রেপ্তারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

 

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button