সংবাদ সারাদেশ

মাদারীপুরে নিজঘর থেকে যুবকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবী হত্যা

মোঃ আরিফুর রহমান, মাদারীপুর প্রতিনিধি 

মাদারীপুর সদরের ঝিকরহাটিতে নিজঘর থেকে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের দাবী, পূর্বপরিকল্পিতভাবে হত্যা করে ঘরের মধ্যে রেখে গেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (০৪ মে) দুপুর ২টার দিকে নিজ বাড়ী থেকে মহিউদ্দিন খান (৪২) নামে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

স্থানীয় এলাকাবাসী, পরিবার ও পুলিশ জানায়, সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি গ্রামের মৃত গিয়াস উদ্দিন খানের ছোট ছেলে মহিউদ্দিন খান একাই বাড়ীতে ছিলেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তাদের কাজের বুয়া রানী আক্তার ঘরের ভিতর গিয়ে মহিউদ্দিনের মরদেহ বাথরুমের ভিতর পরে থাকতে দেখেন। পরে তার চিৎকার চেচাঁমিচেতে প্রতিবেশীরা এগিয়ে এসে তার মরদেহ দেখতে পেয়ে সদর থানা পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ এসে মৃতদেহের সুরতহাল করে সিআইডিকে খরব দেয়। পরে দুপুর ২টার দিকে প্রয়োজনীয় আলামত রেখে মৃতদেহ মাদারীপুর মর্গে প্রেরণ করেন। এসময় মহিউদ্দিনের বুকেঁর উপর ক্ষতের চিহ্ন দেখা যায়।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ঘরের মধ্যে কেউ না থাকায় কিভাবে মৃত্যু হয়েছে, সে বিষয় এখনো কিছু বলা যাবে না। যে কারণে সিআইডি এসে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছে। ময়নাতদন্তের প্রতিবেদনের পরে বোঝা যাবে, এটা হত্যা নাকি আত্মহত্যা।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button