সংবাদ সারাদেশ

মেহেরপুরের গাংনীতে পুলিশ সদস্যের রহস্যজনক মৃত্যু

ফারুক আহমেদ,মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে আবু শাহেদ (২৬) নামের এক পুলিশ কনস্টেবলের মরদেহ উদ্ধার করা হয়েছে। কনস্টেবল শাহেদ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া গ্রামের বজলুর রহমানের ছেলে। তার কনষ্টেবল নং ৭১৬।

রবিবার (০৪ জুন) সকাল সাড়ে ৮টার দিকে এলাঙ্গী ক্যাম্পের ব্যারাক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এলাঙ্গী পুলিশ ক্যাম্পের ইনচার্জ সুফল জানান, সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত সেন্ট্রি ডিউটি ছিল শাহেদের। ডিউটি চলাকালিন সময়ে কনষ্টেবল আবু শাহেদ অসুস্থ অনুভব করার কারনে তার কক্ষে সে বিছানায় শুয়ে পড়ে। পরে রুমের সহকর্মীরা তার নাক মুখ দিয়ে ফেনা বের হতে দেখতে পেয়ে গাংনী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাংনী হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক মো: জামিরুল ইসলাম বলেন,পুলিশ কনষ্টেবল আবু শাহেদকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। ময়না তদন্ত ছাড়া মৃত্যুর কারন নিশ্চিত করা সম্ভব নয়।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, ধারনা করছি এটা স্বাভাবিক মৃত্যু। তবুও বিষয়টি নিশ্চিত হতে ময়নাতদন্ত করা হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে কি কারনে মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।

মৃত্যু’র সংবাদ পেয়ে মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম কনষ্টেবল শাহেদের মরদেহ দেখতে হাসপাতালে যান এবং মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের নির্দেশ দেন।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button