সংবাদ সারাদেশ

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২

গোলাম মোস্তফা, টাংগাইল উত্তর প্রতিনিধি

টাঙ্গাইলের মধুপুরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় তাদের সাথে থাকা আরও এক মোটরসাইকেল আরোহী অপর বন্ধু গুরুতর আহত হয়েছেন।

রবিবার (০৪ জুন) বেলা ১২ টার দিকে মধুপুর উপজেলার গারোবাজার- কাকরাইদ মহাসড়কের হাজীবাড়ী মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঘাটাইল উপজেলার টেপি কুশারিয়া এলাকার মো. সুরুজ আলীর ছেলে ছাব্বির আলম (১৮), মো. রমজান আলীর ছেলে হামিদ(১৬) । আহত হলেন, আনিসুর রহমানের ছেলে মো. সাদিক (১৮)। তারা তিন বন্ধু ছিলেন। স্থানীয়রা আহত সাদিককে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন।

এ ঘটনায় মধুপুর থানা (এসআই) মামুন জানান, মোটরসাইকেলযোগে তিনবন্ধু লেগুরবাজার থেকে গারোবাজার যাচ্ছিল। পথিমধ্যে তারা হাজাবাড়ী মোড় নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই বন্ধু মারা যায় এবং আহত হয়েছে আরেক বন্ধু।

তিনি আরও জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহত সাদিককে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়েছে স্থানীয়রা। মরদেহের সুরতহাল করা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। তারা অনলাইন ভিত্তিক ফিন্যান্সিয়াল কাজের সঙ্গে জড়িত ছিল বলে প্রাথমিভাবে জানা যায়।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button