যতদিন বাংলাদেশ থাকবে,ততোদিন বঙ্গবন্ধুর মৃত্যু নেই: ওবায়দুল কাদের

ফরিদপুর প্রতিনিধি

বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালোবাস, তবে দুর্নীতিকে ঘৃণা করো। তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালোবাস, সন্ত্রাসীকে ঘৃণা করো। তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালোবাস তবে খাদ্যে ভেজালকে ঘৃণা করো, সাম্প্রদায়িকতা ও জঙ্গীবাদকে ঘৃণা করো।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকালে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে ঐতিহাসিক ৭ মার্চ এর ভাষণ ৭টি বিদেশী ভাষায় উপাস্থাপন এবং ভাষণ উৎসবের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

ওবায়দুল কাদের বলেন, রক্ষাক্ত বিজয়ের ৪৮ বছর পর বলতে চাই যতদিন বাংলাদেশ থাকবে, যতদিন এই বাংলায় পাখিরা ডাকবে; ততোদিন বঙ্গবন্ধুর মৃত্যু নেই।

এসময় ফরিদপুরে ঐতিহাসিক ৭ মার্চ এর ভাষণ ৭টি বিদেশি ভাষায় উপস্থাপনকারী শিশুদের উদ্যেশ্যে ওবায়দুল কাদের বলেন, ” আজকের অনুষ্ঠানে আমাদের শিশুরা যেভাবে বঙ্গবন্ধুর কথা বলে গেলেন; আমি সত্যিই মন্ত্রমুগ্ধ হয়ে গেছি।

বাংলাদেশ আ’লীগের এ সাধারণ সম্পাদক ফরিদপুর জেলাকে উদ্দেশ্য করে বলেন, “আমি আজকে চলে যাবো। কিন্তু, এ স্মৃতি কোনদিন ভুলবোনা। আমি ১৪ মাস ফরিদপুর কারাগারে জেল খেটেছিলাম ; আর এখান থেকেই আমি ছাত্রলীগের সভাপতি হয়েছিলাম।”

ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহাদাব আকবর লাবু চৌধুরী, পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান, জেলা আ’লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা প্রমূখ।

এছাড়া এসময় জেলা প্রশাসন, জেলা আ’লীগসহ এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button