রাজবাড়ীর রাজধরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৫০বছর পূর্তি উপলক্ষে সূবর্ণ জয়ন্তী উৎসব

মোঃ ইউসুফ মিয়া, রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রাজধরপুর মাধ্যমিক বিদ্যালয় ও প্রাক্তন ছাত্র সমিতির আয়োজনে স্কুলের ৫০ বছর পূর্তী সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রাজধরপুর মাধ্যমিক বিদ্যালয়ে এই আয়োজন করা হয় ।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

শুরুতেই গানে গানে ফুলের পাপড়ি ছিটিয়ে আগত অতিথিদেরকে বরণ করে নেওয়া হয়। আলোচনা সভার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাননীয় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ।

রাজধরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও বালিয়াকান্দি উপজেলার আওয়ামী লীগের আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২-আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাডঃ খোদেজা নাসরীন আক্তার হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা, জেলা পরিষদের চেয়ারম্যান এ,কে,এম, শফিকুল মোরশেদ আরুজ,অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) সুবর্ণা রানী সাহা, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম।

এসময় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি মুহাম্মদ শাহিদুল ইসলাম রিপন বক্তব্য রাখেন।

মাননীয় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বাংলাদেশ সুন্দর অর্থনীতির দিকে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে, সুশীতল স্থিতিশীল পরিবেশ সৃষ্টি হয়েছে। এখন আর দাঙ্গা হানাহানি নেই। সেই বাংলাদেশের কান্ডারী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্তী শেখ হাসিনা যিনি বাংলাদেশের ১৭ কোটি মানুষকে নিজ সন্তানের মতো দেখেন।

মায়ের মমতায় সকলকে নিয়ে সবসময় চিন্তা করেন। যিনি প্রান্তিক পর্যায়ের মানুষ, নদীভাঙা মানুষ, সমাজের সকল শ্রেণীর মানুষকে নিয়ে কাজ করে যাচ্ছেন। যার ভালবাসায় ও মায়ায় আমরা অথনৈতিকভাবে ভাল অবস্থানে আসতে পেরেছি। আপনারা সকলে তার জন্য দোয়া করবেন। তিনি যেন আজীবন সুস্থ থেকে এই দেশের মানুষকে সেবা করতে পারেন।

সন্ধ্যায় ঢাকা থেকে আগত ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় জমকালো সাংস্কৃতিক মনোমুগ্ধকর গান অনুষ্ঠিত হয়।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button