সংবাদ সারাদেশ

রেললাইনের পাশে পড়েছিল যুবকের খণ্ডিত মাথা, অদূরে কাটা শরীর! 

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের মাইঝপাড়া এলাকায় ট্রেনে কাটা পড়ে আকরাম হোসেন শরীফ (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (১৪ মে) ভোরের দিকে বরমী ইউনিয়নের মাইঝপাড়া কমলা পুকুর পাড়া এলাকায় রেললাইনের পাশে ওই যুবকের খণ্ডিত লাশ দেখে স্টেশন মাস্টারকে খবর দেন স্থানীয়রা। পরে খবর পেয়ে লাশটি উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

নিহত আকরাম হোসেন শরীফ  (২৮) বরমী ইউনিয়নের নিমাইচালা গ্রামের আফির উদ্দিন ওরফে চিকন আলীর ছেলে। সে মানসিক ভারসাম্যহীন ছিলেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে স্থানীয় ইউপি মেম্বার মোক্তার হোসেন মোহনা টেলিভিশনকে বলেন, শরীফ মানসিক ভারসাম্যহীন ছিলেন। এলাকার বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতো। আজকে সকালে মাইঝপাড়া কমলা পুকুর পাড় এলাকায় খণ্ডিত মরদেহ দেখে স্থানীয়রা। পরে আশপাশে খবর হলে নিহতের পরিবারের সদস্যরা এসে শরীফের গায়ের পোষাক দেখে তাঁর লাশ চিহ্নিত করে। লাশটি একাধিক টুকরো হয়ে রেললাইনের পাশে পড়েছিল। মাথা থেকে শরীরের দূরত্ব ছিল ১০০ ফিট। হাতের অংশ পাওয়া যায়নি।

শ্রীপুর রেলওয়ে স্টেশন অফিসার শামীমা আক্তার মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, জয়দেবপুর-গফরগাঁও রেলপথের শ্রীপুর উপজেলার বরমীর মাইঝপাড়া রেলক্রসিং থেকে একটু সামনে ৩৩৭/৮ থেকে ৩৩৮/০ এলাকায় ট্রেনে কাটা পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। আমরা সকালের দিকে সংবাদ পেয়ে রেলওয়ে পুলিশকে খবর দিয়েছি। পরে দুপুরের দিকে তার লাশটি উদ্ধার করে নিয়ে যায়। কোন ট্রেনে কাটা পড়েছে এমন প্রশ্নের উত্তর দিতে পারেননি এই কর্মকর্তা।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button