লক্ষ্মীপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে এক কিশোর নিহত

নাজিম উদ্দিন রিয়াদ, লক্ষ্মীপুর (উত্তর) জেলা প্রতিনিধি

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে এক কিশোর নিহত, আহত ১০

লক্ষ্মীপুরের রায়পুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১৪ বছর বয়সী রাসেল হোসেন নামে এক কিশোর নিহত ও উভয়পক্ষের অন্তত আরো ১০ জন আহত হয়েছেন।

আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজালাল রাহুল ও একই এলাকার ইউপি সদস্য নজরুল ইসলামের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহত রাসেল চরকাছিয়া গ্রামের মনির হোসেন ভূট্টুর ছেলে ও নজরুলের ভাতিজা। অপরদিকে আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় মিয়ার হাট এলাকার রাহুল ঘাট ও মেঘনা নদীতে ড্রেজিং (অবৈধ বালু উত্তোলন) নিয়ে রাহুল ও নজরুল ইসলামের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় দু’পক্ষের ৪০/৫০ জন অনুসারী লাঠি সোটা ও দেশীয় অস্র দা-ছেনী নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় নজরুলের অনুসারী রাসেল প্রতিপক্ষের চুরিকাঘাতে নিহত হন।

সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয় বলে জানান স্থানীয়রা। আহতদের সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button