লক্ষ্মীপুরে দুই মাদক বিক্রেতার ১৪ বছর কারাদণ্ড

মামুনুর রশিদ, লক্ষ্মীপুর প্রতিনিধি  

লক্ষ্মীপুরে ১৬ গেজি গাঁজাসহ গ্রেপ্তার হওয়া দুই মাদক বিক্রেতার ৭ বছর করে ১৪ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাদের ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরও ১ বছর করে কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। আজ বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ রায় দেন।

জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আসামিদের বিরুদ্ধে অভিযোগ আদালতে প্রমাণিত হয়েছে। তাদেরকে ৭ বছর করে কারাদণ্ড দিয়েছে আদালত। রায়ের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন না। তারা জামিনে গিয়ে পলাতক রয়েছে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

দণ্ডপ্রাপ্ত কামরুল হাসান লক্ষ্মীপুর পৌরভার রাজিবপুর এলাকার মারফত উল্যার ছেলে ও মাঈন উদ্দিন কুমিল্লার বাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মুক্তার হোসেন।

এজাহার সূত্র জানায়, ২০২১ সালের ৯ অক্টোবর রাতে সদর উপজেলার পার্বতীনগ ইউনয়নের মতলবপুর গ্রামে কালিবাজার সড়কে মাদকদ্রব্য নিয়ে কামরল ও মাঈন অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের টিম ঘটনাস্থল থেকে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে আটক মাঈনের লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ মজুপুর এলাকার ভাড়া বাসা থেকে আরও ৮ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এঘটনায় গোয়েন্দা পুলিশের এসআই জাহাঙ্গীর আলম বাদী হয়ে সদর মডেল থানায় মাদক মামলা দায়ের করেন।

একই বছর ১৫ নভেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) মকবুল হোসেন আদালতে কামরুল ও মাঈনের বিরুদ্ধে চূড়ান্ত অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে আদালতে তাদের কারাদণ্ড প্রদান করে।

 

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button