ময়মনসিংহসংবাদ সারাদেশ

শেরপুরের শ্রীবরদীতে জমি নিয়ে সংঘর্ষে এক কৃষক নিহত 

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদীতে জমি নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের লাঠির আঘাতে হেলাল মিয়া (৬০) নামে এক কৃষক নিহত হয়েছে।

আজ রোববার (২৮ মে) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ঘটনাটি ঘটে গত ১৪ এপ্রিল বিকালে উপজেলার ধাতুয়া আড়াইলাকান্দা গ্রামে নিহতের বাড়িতে। নিহত হেলাল মিয়া ওই গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, কৃষক হেলাল মিয়ার সাথে এক খন্ড জমি নিয়ে প্রতিবেশী আব্দুর রশিদের ছেলে মাহফুজুর রহমান মতিন ও আলম মিয়া গংদের বিরোধ চলছিল। গত ১৪ এপ্রিল বিকালে প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে লাঠি-সোঠা নিয়ে হেলাল মিয়ার ওপর হামলা করে। এ সময় লাঠির আঘাতে গুরুতর আহত হন কৃষক হেলাল মিয়া। পরে বাড়ির লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার প্রায় দেড় মাস পর তাকে নিজ বাড়িতে নিয়ে এলে আজ রোববার দুপুরে সে মারা যায়।

এ ব্যাপারে নিহত হেলাল মিয়ার ছেলে রাজু মিয়া বাদী হয়ে ঘটনার দিন মাহফুজুর রহমান মতিন ও আলম মিয়া গংদের বিরুদ্ধে থানায় একটি মামলা করেছে। আজ তার মৃত্যুতে হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন নিহতের স্বজনরা।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নাঈম মোহাম্মদ নাহিদ হাসান বলেন, ঘটনাস্থল  থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button