শেরপুরে মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রেজাউল করিম বকুল, শেরপুর জেলা প্রতিনিধি

শেরপুরে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মোহনা টিভির তের বছর পদার্পন ও শুভ জন্মদিন উপলক্ষে জেলা দর্শক ফোরামের আয়োজনে শুক্রবার সকালে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের সড়ক পদক্ষিণ করে। পরে একটি কমিটি সেন্টারে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

মোহনা টিভির জেলা দর্শক ফোরামের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ সভাপতিত্বে সভায় প্রধান অতিখি হিসেবে বক্তব্য দেন থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

সভায় প্রধান আলোচক হিসেবে ছিলেন জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার। মোহনা টিভির শেরপুর জেলা প্রতিনিধি রেজাউল করিম বকুলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান সাংবাদিক ফরিদুজ্জামান ফরিদ, শ্যামলবাংলাটুয়েন্টিফোরডটকমের নির্বাহী সম্পাদক জুবায়ের রহমান ও উপজেলা বিআরডিবি সাবেক চেয়ারম্যান শাহ মো. কোহিনুর হোসেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, প্রভাষক কবি হাদিউল ইসলাম, শুভসংঘের সাধারণ সম্পাদক হাসান ফরহাদ, ক্রীড়া সংগঠক ও সাংবাদিক শফিউল আলম তুহিন, দি জেইলি ইন্ডাস্টি পত্রিকার জেলা প্রতিনিধি মঞ্জুরুল ইসলাম মঞ্জু, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি ফরিদ আহমেদ রুবেল, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি তাসলিম কবির বাবু , নারী উদ্যোক্তা সানজিদা জেরিন ও ইসরাক জাহান কাকলী প্রমূখ।

বক্তারা বলেন, “গ্রাম বাংলার প্রতিচ্ছবি” শ্লোগান নিয়ে যাত্রা শুরু করে মোহনা টেলিভিশন। শুরু থেকেই শেরপুরের প্রত্যন্ত অঞ্চলের খবরা খবর গুরুত্বের সাথে সম্প্রচার করে আসছে। এতে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে মোহনা টেলিভিশন। মোহনা টেলিভিশনের পর্দায় শেরপুরের প্রত্যন্ত এলাকার অসহায়, নির্যাতিত, নিপীরিত মানুষের সুখ দু:খের কথা এক যুগের বেশি সময় ধরে সমপ্রচার করে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। এই চ্যানেলটির ভূয়সী প্রশংসা করে আগামি দিনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

পরে কেক কেটে মোহনা টেলিভিশনের শুভ জন্মদিন পালন করা হয়।এতে অংশ গ্রহণ করেন শিক্ষক, রাজনীতি নেতাকর্মী, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও মোহনা টিভি দর্শক ফোরামের সদস্যরা।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button