শেরপুরে শুটারগানসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি

শেরপুরে র‌্যাব-১৪ এর অভিযানে  কামাল হোসেন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গুলি ও একটি শুটার গানসহ গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সদর উপজেলার মমিনাকান্দা গ্রামের মৃত আব্দুর মালেকের ছেলে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারী)  দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর একটি দল কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানাকে সাথে নিয়ে সদর উপজেলার ভাতশালা গ্রামে অভিযান চালায়। এসময় ওই গ্রামের সাবিনা ইয়াসমিনের বসতঘরের শয়ন কক্ষ থেকে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ওই অস্ত্র ও গুলি ছাড়াও একটি কিলিং চেইন, মোবাইল সেট ও কিছু নগদ টাকা উদ্ধার করে। পরে তাকে শেরপুর সদর থানায় সোপর্দ করে মামলা করা হয়েছে। তার বিরুদ্ধে শেরপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামল রয়েছে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

এছাড়াও প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী কামাল হোসেন দীর্ঘদিন থেকে শেরপুরের বিভিন্ন এলাকায় আগ্নেয়াস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয় এবং সরবরাহ করে আসছে বলে র‌্যাব জানায়। র‌্যাব-১৪ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য দেয়া হয়েছে।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button