সভা থেকে ফেরার পথে সড়কে কুকুরের সাথে ধাক্কায় ছাত্রলীগ কর্মীর মৃত্যু! 

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরে ছাত্রলীগের সভা শেষে বাড়ি ফেরার পথে কুকুরের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার চাপায় রাহাত নামে শ্রীপুরের এক ছাত্রলীগ কর্মীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সাইদুর রহমান নামে আরেক ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন।

বুধবার (৪ জানুয়ারি) সন্ধ্যা পাঁচটার দিকে উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের কাপাসিয়া-রাজেন্দ্রপুর আঞ্চলিক সড়কের সাটিয়াবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাহাত (২০) শ্রীপুর পৌর এলাকার শ্রীপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

পৌর যুবলীগ নেতা আশরাফুল আলম ওয়াসিম বলেন, বুধবার (৪ জানুয়ারি) দুপুরের দিকে গাজীপুর জেলা আওয়ামীলীগ অফিসে ছাত্রলীগের পূর্ব নির্ধারিত সভায় অংশগ্রহণ করেন রাহাত। বিকেলে সভা শেষে মোটরসাইকেল যোগে নিজ বাড়ির উদ্দেশ্যে রাজেন্দ্রপুর-কাপাসিয়া সড়ক ধরে আসছিলেন। রাজাবাড়ির সাঁটিয়াবাড়ি এলাকায় পৌঁছলে আকস্মিক ভাবে তাঁর মোটরসাইকেলের সাথে একটি কুকুরের ধাক্কা লাগে। এতে ব্রেক কষলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ রাস্তায় ছিটকে পড়ে রাহাত। এসময় বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত একটি প্রাইভেটকার তাঁকে চাপা দেয়। এতে মাথায় আঘাত পেয়ে রাস্তায় পড়ে গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে রাজেন্দ্রপুরের একটি ক্লিনিকে নেওয়া হয়। সেখান থেকে গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাহাতকে মৃত ঘোষণা করেন। আহত সাইদুর রহমানের পা ভেঙ্গে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, সড়ক দুর্ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত খোঁজ নেওয়া হচ্ছে। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে।

 

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button