সময় টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে মামলার প্রতিবাদে শেরপুরে মানববন্ধন

রেজাউল করিম বকুল, শেরপুর জেলা প্রতিনিধি

সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদে শেরপুরে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শেরপুর প্রেসক্লাবের আয়োজনে আজ রোববার (০৫ ফেব্রুয়ারি) সকালে প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি এ মানববন্ধনে সহমত পোষণ করেন বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা।

বক্তারা বলেন, রংপুরে দায়ের করা হয়রানিমূলক মামলায় রাজধানীর বিভিন্ন থানা থেকে মুজতবা দানিশকে বিভিন্নভাবে পুলিশ যেভাবে হয়রানি করছে তা অত্যন্ত নিন্দনীয়। এর ফলে সাংবাদিক ও পুলিশের মধ্যে এক ধরণের অবিশ্বাস্য পরিস্থিতি তৈরি হবে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

রাষ্ট্রের স্পর্শকাতর বিষয়ের সুরক্ষায় ডিজিটাল নিরাপত্তা আইন করা হলেও, তার লক্ষ্যবস্তুতে পরিণত হচ্ছেন সাংবাদিকরা। সাংবাদিকদের বিরুদ্ধে এ ধরণের হয়রানিমূলক তৎপরতা বন্ধের পাশাপাশি ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের জোর দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, ২০২২ সালের ৮ আগস্ট সময় টিভিতে ‘রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক সামসুল হকের বিরুদ্ধে ফলাফল জালিয়াতির অভিযোগ, তদন্তে ৪ সদস্যের কমিটি গঠন’ শিরোনামে খবরটি প্রকাশিত হয়। পরে ২০২২ সালে ২১ সেপ্টেম্বর রংপুরের সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা সংবাদ প্রচারের অভিযোগ এনে এ মামলা দায়ের করেন।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button