সাফ জয়ী আট নারী ফুটবলারকে ময়মনসিংহে সংবর্ধনা

রুবায়েত বাপ্পী, ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে সাফ জয়ী আট নারী ফুটবলারদেরকে দুই দিন ব্যাপী বর্নিল সংবর্ধনা 

দুইদিন ব্যাপী আয়োজনের প্রথম দিনে  বিভাগীয় কমিশনার,  জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল এসোসিয়েশন সহ নাগরিক সমাজের আয়োজনে এবার সাফ জয়ী নারী ফুটবল টিমের ৮ সদস্য সানজিদা, মারিয়া, মারজিয়া আক্তার, শিউলী আজিম, শামসুন্নাহার, তহুরা, শামসুন্নাহার জুনিয়র ও সাজেদাকে সংবর্ধনা দেয়া হয় ময়মনসিংহে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

আনন্দ উচ্ছ্বাস আর ফুলে ফুলে বরণ করে নেয়া হলো দেশের সুনাম বয়ে আনা ময়মনসিংহের সন্তান অদম্য এ ৮ নারী ফুটবলারদেরকে।

আজ সকাল সাড়ে সাতটায়  ঢাকা থেকে সড়ক পথে ময়মনসিংহের উদ্দেশ্যে রওয়ানা হয় নারী ফুটবলাররা, পথিমধ্যে ভালুকা ও ত্রিশালে ফুলেল শুভেচ্ছা জানানো হয় তাদের ।  এরপর  ময়মনসিংহ নগরীর চুড়খাই এলাকার সিবিএমসি (কমিউনিটি বেজড্ মেডিকেল কলেজ)  হাসপাতালের সামনে  ঢাকা ময়মনসিংহ মহাসড়কে আনুষ্ঠানিক বরণ করে ফুটবল কন্যাদেরকে সজ্জিত খোলা গাড়ীতে করে মোটর বহর নিয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সার্কিট হাউজে সাময়িক বিরতি দেয়া হয়।

এরপর বিকালে জয়নুল আবেদীন উদ্যানের বৈশাখী মঞ্চে সংবর্ধনা দেয়া হবে ময়মনসিংহের গর্বিত সন্তানদের । তবে আয়োজকদের সজ্জিত গাড়ী রিসিপশনে নির্ধারিত সময়ের আধাঘন্টা পর আসে, সারে এগারোটা পর্যন্ত খেলোয়াররা অপেক্ষায় থাকেন।

আগামীকাল  ৩০ সেপ্টেম্বর সকালে  পুলিশ লাইনস মাঠে নারী ফুটবলার, কোচ ও ফুটবলারদের পরিবারের সদস্য ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সংবর্ধনা দেবে রেঞ্জ ডিআইজি ও জেলা পুলিশ।

সাফ চ্যাম্পিয়ন ফুটবল টিমের আট জনের বাড়ীই ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর গ্রামে। সানজিদা, মারিয়া, মারজিয়ার, শিউলী, শামসুন্নাহার সিনিয়র, তহুরা, শামসুন্নাহার জুনিয়র ও সাজেদাকে ময়মনসিংহ বাসী তাদের গর্বিত সন্তানদের প্রাণের উচ্ছ্বাসে বরণ করে নিলো।

 

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button