সেনবাগে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবার নি:স্ব

এম এ আউয়াল, সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি

সেনবাগে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবার নি:স্ব, ৫০ লক্ষ  টাকার ক্ষতি

নোয়াখালীর সেনবাগে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০ টি  ঘর  সম্পূর্ণ পুড়ে ভস্মীভূত হয়েছে। এর মধ্যে ৫ টি বসত ঘর ও ৫ টি পাকা ঘর। এতে ছয়টি পরিবারের নগদ টাকা,  ফার্নিচার,টিভি, ফ্রিজ,কাপড় সহ সকল আসবাবপত্র  পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা  জানিয়েছে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে সাতটায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। রাত সাড়ে দশটায় সেনবাগ থেকে আসা দমকল বাহিনী ও শত শত স্হানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। উপজেলার অর্জুনতলা ইউনিয়নের দড়িগোরকাটা হাজারী বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবারদের মধ্যে মো:  নজিবুল্লাহ হাজারী  মো: ওহিদুর রহমান হাজারী , আবদুস সাত্তার হাজারী, বিবি ফাতেমা, হাফিজা খাতুন ও আবদুল হক হাজারীর বসতঘর ও পাকঘর সম্পূর্ণ ভস্মীভূত হয় ।

সেনবাগ উপজেলা  নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তাজমিন আলম তুলি,স্হানীয় ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রিপন  সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা  ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে ছয়টি পরিবারের ৩০ জন নারী পুরুষ  ও শিশুরা নি:স্ব হয়ে খোলা আকাশের নীচে জীবন যাপন  করছে।

স্হানীয় ইউপি সদস্য  মাসুদুর রহমান জানান, অগ্নিকাণ্ডের সূত্রপাত কি ভাবে হয়েছে তা জানা যায়নি।

ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রিপন মোহনা টেলিভিশনকে জানান, জরুরী ভিত্তিতে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোকে পূর্নবাসনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে আবেদন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তাজমিন আলম তুলি মোহনা টেলিভিশনকে জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছেছি। ব্যাপক ক্ষতি হয়েছে। ছয় পরিবারকে পূর্নবাসনের জন্য সরকারী ভাবে সহায়তা করা হবে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button