সংবাদ সারাদেশ

স্ত্রী-র সঙ্গে ঝগড়াঝাটির পর বিষপান, হাসপাতালে মারা গেলেন স্বামী! 

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

পারিবারিক কলহের জেরে স্ত্রীর সঙ্গে অভিমান করে বিষপানের পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন এক স্বামী। ঘটনাটি ঘটেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে।

শনিবার (৩ জুন) সকলের দিকে উপজেলার আবদার গ্রামের আবুল হোসেনের ভাড়া দেওয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

নিহত নজরুল ইসলাম (৪০)নেত্রকোনার বারহাট্টা উপজেলার দশধারা গ্রামের বাসিন্দা। তিনি গত চার মাস ধরে শ্রীপুরের ওই বাড়িতে ভাড়ায় থেকে নির্মাণ শ্রমিকের কাজ করতেন।

স্থানীয় কয়েকজন ও পাশের রুমের ভাড়াটিয়া সাদ্দাম মিয়া বলেন, চার মাস আগে এই বাসায় ওঠার পর থেকে প্রায় সময়ই নজরুলের পরিবারে ঝগড়াঝাঁটি লেগেই থাকতো। শনিবার সকালেও স্বামী-স্ত্রীর মধ্যে অনেকক্ষন ঝগড়া হয়। ঝগড়াঝাটির একপর্যায়ে নজরুল বিষপান করলেও প্রথমে কেউই আঁচ করতে পারেনি। পরে সে বমি করতে থাকলে বিষয়টি তাঁর স্ত্রী বুঝতে পেরে স্থানীয়দের সহয়তায় প্রথমে তাঁকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থা খারাপের দিকে গেলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নজরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী রাশেদা খাতুন বলেন, “সামান্য ঝগড়াঝাটিতে তিনি বিষ খেয়ে ফেলবেন এটা কল্পনাও করিনি।খোঁজ পেয়ে সঙ্গে সঙ্গে স্থানীয়দের সহযোগিতায় তাঁকে হাসপাতালে নিয়ে যাই। সেখানে তিনি মারা যান। কোত্থেকে তিনি বিষ আনলেন সেটা জানতে পারছি না”।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম মোহনা টেলিভিশন অনলাইনকে মুঠোফোনে জানান, বিষপানে মারা যাওয়ার বিষয়ে এখনো পর্যন্ত থানায় কেউ অবগত করেনি। খোঁজ নিয়ে পরে জানাতে পারবো।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button