নারায়ণগঞ্জে এক সাথে জন্ম নেওয়া ৩ সন্তানের নাম রাখা হলো স্বপ্ন-পদ্মা-সেতু

আজমীর ইসলাম- নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে বন্দর উপজেলায় একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন সায়মা আক্তার অ্যানি বেগম (২৪) নামের এক নারী। খুশিতে তিন সন্তানের নাম রেখেছেন স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে,স্বপ্ন, পদ্মা ও সেতু।

শনিবার (১৮ জুন) দুপু‌রে নারায়ণগঞ্জ শহরের হেলথ রিসোর্ট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অস্ত্রোপচারের মাধ্যমে এক সংঙ্গে এ মা দুই মেয়ে এক ছেলে তিনটি সন্তান জন্ম দেয়।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

অ্যানি বেগম বন্দরের নবীগঞ্জ এলাকার আশরাফুল ইসলাম অপুর স্ত্রী। অপু পেশায় একজন ব্যবসায়ী। তিনি স্থানীয়ভাবে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। আশরাফুল-অ্যানি দম্পতি নবজাতক ছেলের নাম রেখেছে ‘স্বপ্ন’। আর দুই মেয়ের নাম রেখেছেন ‘পদ্মা’ ও ‘সেতু’, যা একসঙ্গে হয় স্বপ্নের পদ্মা সেতু। বর্তমানে মা ও সন্তানরা সুস্থ আছেন।

রোববার সন্ধ্যায় সন্তানদের বাবা আশরাফুল ইসলাম অপুর ছোট বোন পিংকি আক্তার জানান, পদ্মা সেতুর উদ্বোধনের মাসে আমার স্ত্রী একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছে। এজন্য ডাক্তার শখ করে তাদের তিনজনের নাম রেখেছেন স্বপ্নের পদ্মা সেতু। আমাদের কাছেও নাম পছন্দ হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য অনেক কাজ করছেন। আমার সন্তানদের জন্মের মাসে পদ্মা সেতুর উদ্বোধন করা হবে। এটিকে স্মরণীয় করে রাখার জন্যই তাদের এ নাম দেয়া।

এ বিষয়ে হাসপাতালটির চিকিৎসক বেনজির হক পান্না বলেন, অ্যানি শুরু থেকেই আমার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। পরিপূর্ণ সময় নিয়ে এ নবজাতকদের জন্ম হয়েছে। তাদের শারীরিক কোনো সমস্যা নেই। নরমাল ডেলিভারি করা যেতো কিন্তু পেশেন্টের তাগিতে সিজার করতে হয়েছে। একসঙ্গে তিন সন্তান পেয়ে তারা সবাই খুশি। পদ্মা সেতুর উদ্বোধনের মাসে  জন্ম নেওয়া তিন সন্তানের এ নাম রাখা হয়েছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button