৭ম শ্রেণির দুই ছাত্রীকে বাঁশের বেত দিয়ে পিটিয়ে গুরুতর আহত

আজমীর ইসলাম- নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক শিক্ষকের বিরুদ্ধে ৭ম শ্রেনীর দুই ছাত্রীকে বাঁশের বেত দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ উঠেছে।

শনিবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকার হাজী নুর উদ্দিন আহম্মেদ উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত দুই ছাত্রীকে উপজেলার ইউএস বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ভর্তি হয়েছে।

বিদ্যালয় শিক্ষক জসিমকে সাময়িক বরখাস্ত করেছে স্কুল পরিচালনা কমিটি। এঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে উপজেলা প্রশাসন। রাতে রূপগঞ্জ থানায়  শিক্ষার্থীর স্বজনেরা অভিযোগ দিলে বিষয়টি জানাজানি হয়।

আহত দুই শিক্ষার্থীরা হলেন, বরপা বাগান বাড়ি এলাকার মৃত মোমেন ভূইয়ার মেয়ে তানজিলা আক্তার ও কর্নগোপ এলাকার রাসেল মিয়ার মেয়ে সামিয়া সিমি নিশী। তারা দুইজনই সপ্তম শ্রেনীর ছাত্রী।

তাদের অভিযোগ ঈদ উপলক্ষ্যে শনিবার সাড়ে ১২টার দিকে বিদ্যালয়ের ছুটি ঘোষণ করা হয়। এই আনন্দে ছাত্রীরা সবাই বিদ্যালয়ে চুমকি নিয়ে আনন্দ করেন। এসময় তাদের  দুইজনকে ডেকে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের রুমে নিয়ে শিক্ষক জসিম উদ্দিন বেত দিয়ে এলোপাথারী বেত্রাঘাত করে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে। তখন আঘাত সহ্য করতে না পেরে অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়ে যায়। পরে তাদেরকে বিদ্যালয়েল অন্য শিক্ষকরা উদ্ধার করে ইউএস বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (গ) সার্কেল আবির হোসেন জানান,অভিযুক্ত শিক্ষক জসিম উদ্দিনের বিরুদ্ধে পরিবার  একটি অভিযোগ করা হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

এ বিষয়ে জানতে শিক্ষক জসিম উদ্দিনের মুঠোফোনে যোগাযোগের করা হলে তা বন্ধ পাওয়া যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button