বিনোদন

আকাশ মাহমুদের সুরে আঁখি আলমগীরের ভালোবাসার গান

তানজিদ ভূঁইয়া

আঁখি আলমগীরের কণ্ঠের জন্য শওকত আলী ইমনের সংগীত পরিচালনা মানেই অন্যরকম ধামাকা। ‘জল পড়ে পাতা নড়ে’, ‘বাবুজি’, ‘শ্যাম পিরিতি’ তাদের এই গানগুলো শোনেননি; এমন শ্রোতা পাওয়া মুশকিল। এই দুই শিল্পী ফের নতুন গান নিয়ে হাজির হচ্ছেন। শিরোনাম ‘কফির পেয়ালা’।

‘ভালোবাসা’ এক সংজ্ঞাবিহীন অনুভূতির নাম। একই ছাতার তলে পায়ে পা মিলিয়ে চার পায়ে চলার নামই ভালোবাসা। স্নিগ্ধ সকালে কফির পেয়ালায় প্রিয় মানুষটিকে সঙ্গী হিসেবে চাওয়া কিংবা আনমনে বিকালে ধুলো হয়ে তাকে ছুঁয়ে যাওয়ার অনুভূতি তারাই অনুধাবন করতে পারবে যারা প্রেমের গহনে ডুবে আছে। প্রতি মুহূর্তে আবেগের স্বপ্নময় ছোঁয়ায় শিহরণ জাগে প্রেমিক মনে। সারাক্ষণ একসঙ্গে পথ চলতে ইচ্ছে করে। চিরন্তন আবেগের এই আবেদনকে তুলে ধরা হয়েছে এই গানে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

গানটি নিয়ে শওকত আলী ইমন বলেন, ‘আঁখির সঙ্গে আমার গানের কম্বিনেশনটা দারুণ। এর আগেও তার কণ্ঠে আমার করা গানগুলো শ্রোতারা ভালোভাবেই গ্রহণ করেছেন। এই গানটিও আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে।’ আঁখি আলমগীর বলেন, ‘আমার মনের মতো আরও একটি গান বানিয়েছে ইমন। এ জন্য তাকে ধন্যবাদ। আমার বিশ্বাস শ্রোতা-দর্শকরা নিরাশ হবেন না।’ এই গানটি প্রকাশিত হবে আগামী ৩১ মার্চ ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button