Site icon Mohona TV

‘কিশোরগ্যাংয়ের’ হামলায় আহত সেই চিকিৎসকের মৃত্যু

ছবি: সংগৃহীত

সন্তানকে বাঁচাতে গিয়ে চট্টগ্রামে কিশোর দলের মারধরের শিকার হয়ে হাসপাতালের আইসিইউতে থাকা চিকিৎসকের মৃত্যু হয়েছে। নগরীর আকবর শাহ থানার ফিরোজশাহ কলোনি ঈদগাঁও মাঠ সংলগ্ন জে লাইনে গত শুক্রবার কিশোর গ্যাংয়ের সদস্যদের হামলার শিকার হন দন্ত চিকিৎসক কোরবান আলীর ছেলে আলী রেজা। ছেলেকে মারধর করতে দেখে বাঁচাতে গিয়ে নিজেও হামলার শিকার হন তিনি। 

বুধবার (১০ এপ্রিল) ভোরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন থাকা কোরবান আলীকে মৃত ঘোষণা করা হয়েছে বলে তার ছেলে আলী রেজা জানিয়েছেন।

হাসপাতালে যাওয়া আলী রেজার বন্ধু রাশেদুল আলম সারাবাংলাকে বলেন, ‘ভোর ৬টা ৭ মিনিটে চিকিৎসক ওনাকে মৃত ঘোষণা করেছেন। খান থেকে লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হবে।’

উল্লেখ্য, দু’মাস আগে কয়েকজন স্কুলছাত্রকে মারধর করতে দেখে ৯৯৯-এ ফোন করে পুলিশ ডেকে আনার ঘটনায় কোরবান আলীর ছেলে আলী রেজার সঙ্গে বিরোধ হয় এলাকার উঠতি বয়সী কিছু তরুণের। সেই বিরোধের জেরে ৫ এপ্রিল বিকেলে তাকে মারধর করতে দেখে ছেলেকে বাঁচাতে ছুটে যান কোরবান আলী।তার মাথায় পাথর দিয়ে আঘাত করা হয়েছিল বলে জানিয়েছিলেন আলী রেজা।

সংজ্ঞাহীন অবস্থায় কোরবান আলীকে চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পর অবস্থার অবনতি হওয়ায় আইসিইউ রাখার প্রয়োজন হয়। পরে তাকে একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে রাখা হয়েছিল। সেখানেই বুধবার ভোরে তার মৃত্যু হয়।

হামলাকারীরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি গোলাম রসুল নিশানের অনুসারী বলে অভিযোগ আলী রেজার। এ ঘটনায় ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে আকবর শাহ থানায় রোববার মামলা করেছেন তিনি। এ হামলার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

author avatar
Online Editor SEO
Exit mobile version