Site icon Mohona TV

আইপিএল: চেন্নাই কে হারাল লখনৌ

ছবি: সংগৃহীত

মাঠে চেন্নাই সুপার কিংস (সিএসকে)-কে আট উইকেটে হারিয়েছিল লখনউ সুপার জায়ান্টস (এলএসজি)। তারপর মঙ্গলবার ফের মুখোমুখি হয়েছিল দুই দল। চেন্নাইয়ের মাঠেও লখনউ জয়ী হল। ৬ উইকেটে হারাল চেন্নাইকে।

শেষ ওভারে জয়ের জন্য লক্ষ্ণৌয়ের প্রয়োজন ছিল ১৭ রান। এমন সমীকরণের সামনে পরীক্ষিত সেনা মুস্তাফিজুর রহমানের হাতে বল তুলে দেন চেন্নাই অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। নিজের প্রথম ওভারে মাত্র ৪ রানের বিনিময়ে এক উইকেট তুলে নিয়ে দারুণ শুরু করা ফিজের স্রেফ ৩ বলেই ম্যাচ শেষ করে দেন সেঞ্চুরিয়ান মার্কাস স্টয়নিস।

মার্কাস স্টোইনিস ৬৩ বলে ১৩টি চার এবং ৬টি ছয় সহযোগে অপরাজিত ১২৪ রান করেন। দীপক হুডা ৬ বলে ২টি চার এবং ১টি ছয় সহযোগে করেন অপরাজিত ১৭ রান। চেন্নাইয়ের পরাজয়ের প্রধান কারণ, তাদের নির্ভরযোগ্য পেসার বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। প্রথম ওভারে মাত্র চার রান দেওয়া মুস্তাফিজুর বাকি তিন ওভারে রানের বন্যা বইয়ে দেন। ৩ ওভার ৩ বলে তিনি দিয়েছেন ৫১ রান। পাশাপাশি, জোড়া বাউন্ডারি মিস করেছেন দীপক চাহার। আইপিএলের ইতিহাসে চেন্নাইয়ের মাঠে এটাই সর্বোচ্চ রান তাড়া করে জেতার নজির। পাশাপাশি, এদিনই এবারের আইপিএলে একটি ম্যাচে ব্যক্তিগত সর্বোচ্চ রান করে নজির গড়লেন লখনউয়ের স্টোইনিস।

চেন্নাই অধিনায়ক বলেন, ‘এই হার হজম করা কঠিন কিন্তু শেষ পর্যন্ত ভালো খেলেছে লক্ষ্ণৌ। ১৩ তম ওভার পর্যন্তও ম্যাচ আমাদের হাতে ছিল। স্টয়নিসকে টুপি খোলা অভিনন্দন। এই ম্যাচে শিশির বড় প্রভাব রেখেছে। শিশিরের কারণে স্পিনাররা সুবিধা করতে পারেনি। তা না হলে আমরা আরেকটু ভালো করতাম। কিন্তু এটা খেলারই অংশ, যা আপনার হাতে নেই তা আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন না।’

author avatar
Online Editor SEO
Exit mobile version