Site icon Mohona TV

ভোট দিলেই বিনামূল্যে আইসক্রিম!

ছবি: সংগৃহীত

লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট শেষ। আগামী শুক্রবার রয়েছে দ্বিতীয় দফার ভোট। ভোট চলাকালীন ভোটারদের বিশেষ ‘পুরস্কার’ দেওয়ার সিদ্ধান্ত নিল মধ্যপ্রদেশের ইনদওর জেলা প্রশাসন।

তবে সকাল সকাল ভোট দিতে গেলেই ভোটারদের দেওয়া হবে আইসক্রিম। তাও বিনামূল্যে। খাবারের তালিকায় রয়েছে পোহা, জিলাপির পাশাপাশি চাউমিন, মাঞ্চুরিয়ানও। তবে বিনামূল্যে খাবার পেতে রয়েছে বিশেষ শর্তও।

আগামী ১৩ মে মধ্যপ্রদেশের ইনদওরে রয়েছে ভোট। ভোটদানের হার যেন আরও বৃদ্ধি পায় সে কারণেই বিশেষ ‘পুরস্কার’-এর ঘোষণা করেছে জেলা প্রশাসন। জেলাশাসক আশিস সিংহ জানান, সকাল ৭টা থেকে ৯টার মধ্যে ষাটোর্ধ্ব প্রার্থীদের পাশাপাশি যাঁরা প্রথম বার ভোট দিচ্ছেন তাঁদের বিনামূল্যে পোহা এবং জিলিপি দেওয়া হবে। ইনদওরে যে কোনও নামী খাবারের দোকানে গেলেই এই ‘পুরস্কার’ পাওয়া যাবে। ভোট দেওয়ার পর কালির দাগ দেখালেই ভোটারদের বিনামূল্যে এই খাবার দেওয়া হবে। পোহা এবং জিলিপির সঙ্গে দেওয়া হবে আইসক্রিমও।
তা ছাড়া সকাল ৭টা থেকে ৯টার মধ্যে যে কোনও ভোটার ভোট দিলেই তাঁদের বিনামূল্যে দেওয়া হবে চাউমিন এবং মাঞ্চুরিয়ান। ভোটারদের ভোটদানে উৎসাহ দিতেই বিশেষ পুরস্কারেরও ঘোষণা করা হয়েছে।
author avatar
Online Editor SEO
Exit mobile version