Site icon Mohona TV

বেঙ্গালুরুর মধুর প্রতিশোধ, হারাল হায়দরাবাদকে

হায়দরাবাদকে হারিয়ে বেঙ্গালুরুর মধুর প্রতিশোধ

#image_title

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে বিশাল লজ্জা দিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। সে ম্যাচে ২৮৭ রান তুলেছিল হায়দরাবাদ। যা আইপিএলের ইতিহাসে এক ইনিংসে দলীয় সর্বোচ্চ সংগ্রহ। সেই লজ্জা হয়তো ফিরিয়ে দিতে পারেনি আরসিবি, তবে দিনের একমাত্র ম্যাচে তাই বৃহস্পতিবার (২৫ এপ্রিল) হায়দরাবাদকে হারিয়ে প্রতিশোধ নিলেন বিরাট কোহলি-ফাফ ডু প্লেসিসরা। হায়দরাবাদকে তাদেরই ঘরের মাঠে ৩৫ রানে হারিয়েছে আরসিবি।

রাজিব গান্ধী স্টেডিয়ামে আগে ব্যাট করে ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ২০৬ রান করে আরসিবি। জবাবে ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১৭১ রানে থামে হায়দরাবাদ।

এবারের আসরে চারটি ২০০ ছাড়ানো এবংতিনটি আড়াইশ ছাড়ানো ইনিংস খেলা হায়দরাবাদের জন্য ২০৬ রান খুব বেশি হওয়ার কথা ছিল। অথচ সেখানেই খেই হারাল দলটি। নিয়মিত বিরতিতে উইকেট হারায় হায়দরাবাদ। ৪০ রানে অপরাজিত থাকা শাহবাজ আহমেদ চেষ্টা করেছিলেন। এরপর ১৫ বলে ৩১ রান করে ক্যামেরন গ্রিনের বলে আউট হলে হায়দরাবাদ আর ব্যবধান ঘোচাতে পারেনি। হারতে হয় ম্যাচটি। আরসিবির পক্ষে দুটি করে উইকেট নেন গ্রিন, স্বপ্নীল সিং ও কর্ণ শর্মা।

এর আগে আগে ব্যাটিংয়ে নামা আরসিবির ওপেনিংয়ে অধিনায়ক ফাফ ডু প্লেসিস ও বিরাট কোহলি মিলে ভালো রান জমা করেন। এই জুটিতে ২৩ বলে ৪৮ রান আসে। ক্রিজে এসে ঝড় তোলেন রজত পাতিদার। ২০ বলে ৫০ রানের ঝড়ো ইনিংস খেলেন রজত। রজত ফিরে গেলেও একপ্রান্তে অটল ছিলেন বিরাট কোহলি। ৪৩ বলে ৫১ রান। এরপর দায়িত্ব নেন ক্যামেরন গ্রিন। তার ব্যাট থেকে আসে ২০ বলে অপরাজিত ৩৭ রান।

author avatar
Mohona Online
Exit mobile version