Site icon Mohona TV

এক মিনিট দেরিতেই সব শেষ!

ছবি: সংগৃহীত

সারাদেশে চলা ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ছিল আজ ২৬ এপ্রিল। সকাল ১০টায় শুরু হয়ে পরীক্ষা চলে  দুপুর ১২টা পর্যন্ত। সাধারণত পরীক্ষার নিদির্ষ্ট নিয়ম থাকে সেই  নিয়ম অনুযায়ী পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগেই পরীক্ষার্থীদের কেন্দ্রে প্রবেশ করতে হয়।

কিন্তু  অনুষ্ঠিত বিসিএস পরীক্ষায় শেষ সময়ে কোনো রকম সতর্কতা না জানিয়ে পরীক্ষা কেন্দ্রের মূল ফটক বন্ধ করে দেয়ার অভিযোগ উঠে তাতে ২০ জন পরীক্ষার্থী এবার পরীক্ষা দিতে পারেননি।  রাজধানীর তেজগাঁও স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এই ঘটনা ঘটে।

জানাযায়, পরীক্ষা কেন্দ্রের সামনে অপেক্ষমাণ শিক্ষার্থীদের কোনোরকম সতর্ক না করেই ঠিক সকাল ৯টা ৩০ মিনিটে গেট বন্ধ করে দেওয়া হয়। এর এক মিনিট পরেই হাজির হন আরও কয়েকজন পরীক্ষার্থী। তখনই ঘটে বিপত্তি তারা গেট ম্যানের বাধার মধ্যে পরে। ভেতরে প্রবেশ করতে গেটের সামনে থাকা দায়িত্বরতদের আকুতি-মিনতি করেও হলে প্রবেশ করতে পারেনি। এ সময় হাউমাউ করে কান্নায় ভেঙ্গে পড়েন তারা। তবও মন গলেনি কেন্দ্রে থাকা দায়িত্বরত কর্মকর্তাদের।

দেরিতে আসা পরীক্ষার্থীদের অভিযোগ, মাত্র ১ মিনিটের জন্য প্রস্তুতি নেওয়ার পরও কেন্দ্রের গেটে দায়িত্বরতদের কারণে পরীক্ষা দিতে পারলনা তারা।

author avatar
Online Editor SEO
Exit mobile version