Top Newsজাতীয়

মুন্সীগঞ্জে একই পরিবারের ৩ জন নিহত

মোহনা অনলাইন

 

প্রাইভেটকারকে পিছন থেকে কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল একই পরিবারের তিনজনের। এ সময়গুরুতর আহত হয়েছেন দুজন। ঘটনাটি ঘটে মুন্সিগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের  বাউশিয়া মানাবে ওয়াটার পার্কের সামনে।

শুক্রবার (৩ মে) রাত ২টার দিকে এ ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানায় উপস্থিত জনতা।

দুর্ঘটনায় নিহতরা হলেন চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কাদরা গ্রামের আলমগীর হোসেন, তার ছেলে জহিরুল ইসলাম, তার মামি রাহেলা বেগম। আহতরা হলেন, আলমগীরের বড় ছেলে নজরুল ইসলাম ও প্রাইভেটকার চালক ইব্রাহিম খলিল সুজন।

ভবেরচর হাইওয়ে থানার ওসি হুমায়ুন কবির বলেন, শুক্রবার মধ্যরাতে ঢাকাগামী প্রাইভেটকারটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বাউশিয়া মানাবে ওয়াটার পার্কের সামনে এলে পেছন থেকে একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে এ সময় গাড়িটি রাস্তার পাশের খাদে পড়ে যায়।

এতে  ঘটনাস্থলেই মারা যান তিনজন। পরে চালকসহ আহত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। তিনি আরও জানান যে, মরদেহগুলো বর্তমানে পুলিশ ফাঁড়িতে রয়েছে। কাভার্ডভ্যানটিকে জব্দের চেষ্টা চালানো হচেছ। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে  গজারিয়া ফায়ার সার্ভিসের একটি দল।  এ সময় হতাহত সবাইকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয় বলে জানান গজারিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ রিফাত মল্লিক।  বলেন, রাত প্রায় ২টার দিকে দুর্ঘটনার বিষয়টি তারা জানতে পারে।

আর গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাদিয়া আফরিন জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে হাসপাতালে ৫ জন রোগী আসে। প্রাথমিক পর্যবেক্ষণ শেষ করে তিনজনকে মৃত ঘোষণা করি। বাকি ২ রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে জরুরীভাবে ঢাকা পাঠানো হয়।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button