বিনোদন

এক ফ্রেমে শাকিব-ঋতু

মোহনা অনলাইন

ঋতুর্পনা সেনগুপ্ত  ও শাকিব খানের মধ্যে বন্ধুত্ব বেশ পুরনো।  দুপুর থেকেই সামাজিক মাধ্যমে তাদের একসঙ্গে কয়েকটি ছবি দেখা যাচ্ছে। একসঙ্গে কী করছেন তারা। এ নিয়ে কৌতুল ছিল অনেকেরই। পেশাগতভাবে তারা দুজন দুই বাংলার ব্যস্ত তারকাশিল্পী।

শাকিব বর্তমানে ‘তুফান’ সিনেমার শুটিংয়ে পশ্চিমবঙ্গে অবস্থান করছেন। অনেকেই ভেবেছেন কোন সিনেমার শুটিং কিংবা  অনুষ্ঠানে হয়তো দুজনের দেখা হয়েছে। বিষয়টি খোলাসা করলেন ঋতুপর্ণা নিজেই।

অভিনেত্রীর ভাষ্য, ‘শাকিব আমার ভালো বন্ধু। কলকাতায় এলে আমাদের দুজনের দেখা সাক্ষাৎ হয়। শুনেছি শাকিব শুটিং করতে কলকাতায় এসেছে। আমি আমার অভিনীত ‘দাবাড়ু’ সিনেমার প্রচার প্রচারণায়  ভীষন ব্যস্ত। এ কারণে এবার শাকিবের সঙ্গে দেখা হওয়ার কোনই সুযোগ ছিল না। কিন্তু হঠাৎই সিনেমার প্রচারের সময় শাকিবের সঙ্গে আমার দেখা হয়ে যায়। এসময় আমার সঙ্গে ছিলেন আমার এক বান্ধুবী ও তাঁর স্বামী। সবাই মিলে একটি আনন্দঘন সময় পার করেছি।’

পথিকৃৎ বসু পরিচালিত ‘দাবাড়ু’ সিনেমা আগামী ১০ মে কলকাতায় মুক্তি পাবে। গ্র্যান্ডমাস্টার সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের বায়োপিক এটি। গত বছর জুলাই মাসে সিনেমার শুটিং শুরু হয়েছিল।

অন্যদিকে রায়হান রাফির সিনেমা ‘তুফান’ আসছে ঈদের মুক্তি পাবে বলে জানা গেছে। সিনেমাটি প্রযোজনা করেছে বাংলাদেশের চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button