বিনোদন

শেষ হচ্ছে ফারিণের অপেক্ষা

মোহনা অনলাইন

মুক্তি পাচ্ছে তাসনিয়া ফারিণের ৮ বছর আগে শুরু হওয়া সিনেমা ‘দাহকাল’। ছবির কাজও শুরু হয়েছিল ২০১৭ সালে। তখন সবে বিজ্ঞাপনে কাজ শুরু করেছিলেন তিনি। যদিও পরবর্তীতে নির্মাতা মঈন হাসান ধ্রুবর সেই সিনেমার নাম বদলেরাখা হয় ‘ফাতিমা’। এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ।

নতুন খবর হচ্ছে, দীর্ঘ যাত্রার পর এবার মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। আগামী ২৪ মে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে প্রেক্ষাগৃহে। এর মাধ্যমে ফারিণ ও ছবিটির টিমের আট বছরের অপেক্ষা শেষ হচ্ছে।

‘ফাতিমা’র নির্মাণকাজ শেষ হয়েছে ২০১৯ সালের দিকে। এরপর বিভিন্ন উৎসবে প্রদর্শিত হয়েছে এটি। চলতি বছর ইরানের ৪২তম ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সিনেমায় অভিনয়ের জন্য ‘ক্রিস্টাল সিমোর্গ’ অ্যাওয়ার্ডও জিতেছেন ফারিণ। বিভিন্ন উৎসবে প্রদর্শনের পর অবেশেষে ‘ফাতিমা’ মুক্তি পাচ্ছে দেশের প্রেক্ষাগৃহে।

সিনেমার মুক্তিকে সামনে রেখে শনিবার সন্ধ্যায় এক হয়েছিলেন ‘ফাতিমা’র অভিনয়শিল্পী আর কলাকুশলীরা। আড্ডায় শিল্পীরা তুলে ধরেন সিনেমার নানা প্রসঙ্গ।

এ প্রসঙ্গে ফারিণ বলেন, কাজটি আমার ভীষণ প্রিয়। কারণ এটি ছিল আমার ক্যারিয়ারের প্রথম সিনেমা। মুক্তি পায়নি বলে সেটি আর হয়নি। তখন আর এখনের মধ্যে অনেক তফাৎ। এর মধ্যেই বিশ্বের বিভিন্ন দেশে ‘ফাতিমা’ প্রশংসিত হয়েছে। এবার দেশের দর্শকের মন জয় করবে এটি। সবাইকে হলে গিয়ে সিনেমাটি দেখার আমন্ত্রণ রইল।

‘ফাতিমা’ ছবিতে আরও আছেন ইয়াশ রোহান, তারিক আনাম খান, শাহেদ আলী সুজন প্রমুখ। তারাও এতে কাজ করার বিষয়ে উচ্ছ্বাস ও মুগ্ধতা প্রকাশ করেছেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button