বিনোদন

শাকিব-বুবলীর বিয়ে হয়নি!

মোহনা অনলাইন

সুপারস্টার শাকিব খানের বিয়ে নিয়ে প্রায় রেজই নতুন নতুন তথ্য উঠে আসে। ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের হাত ধরেই শোবিজে পা রাখেন চিত্রনায়িকা শবনম বুবলী। যদিও বর্তমানে এই জুটির সম্পর্ক ভালো নেই।

বুবলীর সবসময়ের দাবি- শাকিবের সঙ্গে এখনও বিচ্ছেদ হয়নি। তবে শাকিব চুপ আছেন সন্তানের কথা চিন্তা করে। এর মধ্যে শাকিব খানের বন্ধু ও প্রযোজক মোহাম্মদ ইকবাল দাবি করেছেন, শাকিব-বুবলীর বিয়েই হয়নি। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের সাক্ষাৎকারে এমনটাই বলেছেন তিনি। সঙ্গে এও জানান, বুবলীর অন্তঃসত্ত্বার খবরটিও সেসময় গোপন রেখেছিলেন তিনি।

শাকিব খান ও বুবলীকে নিয়ে ‘পাসওয়ার্ড’ সিনেমা নির্মাণ করেছিলেন ইকবাল। ‘বীর’ সিনেমার শুটিংয়েও সময়ও সেখানে উপস্থিত ছিলেন তিনি। বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতেন ইকবাল। কিন্তু পুরো শুটিং ইউনিটকেই বিষয়টি গোপন রাখতে বলেছিলেন তিনি।

‘বীর’ সিনেমার শুটিংয়ের কথা উল্লেখ করে ইকবাল বলেন, ‘যখন বীর সিনেমার আইটেম গানের শুটিং হয়, তখন আমি ক্যামেরাম্যানকে বলেছিলাম, ক্যামেরা যেন বুবলীর পেট পর্যন্ত না যায়। বুক থেকে মাথার উপরে থাকে। আসলে আমি সবই জানতাম, কিন্তু এসব নিয়ে কখনো কথা বলতাম না।’

তার কথায়, ‘শাকিব যখন আমাকে বুবলীর বিষয়টা জানায়, তখন আমি তাকে বলি, “তুমি কাজটি ঠিক করোনি।” আমি সঠিক ছিলাম। যদি শাকিব এমন কিছু না করত, তাহলে তাকে আজ এমন সিচুয়েশনের মধ্যে পড়তে হতো না।”

বিষয়গুলো উল্লেখ করে ইকবাল বলেন, ‘শাকিব খান ও বুবলীর বিয়েই হয়নি। তাঁর দাবি, আমাকে শাকিব একাধিকবার বলেছেন যে তাঁদের বিয়ে হয়নি। যদিও বুবলী তাঁদের ‘কাবিন’ হয়েছে বলে জানান। আমি বুবলীকে বলেছি, কাবিন হলে তোমাদের কাবিননামা দেখাও। সে কাবিননামা দেখাতে পারেনি।’

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button