বিনোদন

রণবীর-দীপিকার সংসার জীবনের ইতি!

মোহনা অনলাইন

আগামী সেপ্টেম্বরেই অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ দম্পতির সংসারে আসতে চলেছে নতুন অতিথি। বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। চলতি বছর সেপ্টেম্বরে প্রথম সন্তানের জন্ম দেবেন দীপিকা।

এ অবস্থায় শুটিং চালিয়ে যাচ্ছেন দীপিকা। রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংহাম ৩’ সিনেমাতে মহিলা পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। দিও এই মুহূর্তে তিনি না কি স্বামীর সঙ্গে ‘বেবিমুন’- রয়েছেন। কিন্তু তাঁর মাঝেই কি এমন হল যে বিয়ের সমস্ত ছবি সমাজমাধ্যমের পাতা থেকে মুছে দিলেন রণবীর।

এসবের মধ্যেই দীপিকার সঙ্গে বিয়ের সমস্ত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রাম থেকে মুছে দিয়েছেন রণবীর সিং। বিয়ের আগে প্রায় ছয় বছরের প্রেম। এরপর পাঁচ বছরের দাম্পত্য জীবন। সংসারে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত দম্পতি। কিন্তু আচমকাই যেন ছন্দপতন, বিয়ের ছবি মুছতেই শুরু জল্পনার। এটা দেখেই নেটিজেনরা বলাবলি করছে, দীপিকার সঙ্গে হয়ত তার দূরত্ব বেড়েছে। তাহলে কি রণবীর-দীপিকার সম্পর্কে ভাঙন? এই নিয়ে অবশ্য এখনও মুখ খোলেননি রণবীর বা দীপিকা কেউই।

এ বছর ‘মেট গালা’য় অনুপস্থিত ছিলেন অভিনেত্রী। খানিকটা প্রচারের আলো থেকে দূরে। চর্চায় নেই দীপিকার সাজ-পোশাক সেই জায়গায় এ বছর ‘মেট গালা’য় নজর কেড়েছেন আলিয়া। নিন্দকেরা বলছেন প্রচারে থাকার জন্য এমনটা করেছেন অভিনেতা। অতীতে ভিকি-কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের সময়ও নিজেদের বিয়ের ছবি পুনরায় পোস্ট করেছিলেন দীপিকা। সেই সময় অনেকেই বলেছিলেন নিরাপত্তাহীনতায় ভুগছেন দীপিকা। তবে কি এ বার তেমনই কিছু কৌশল করলেন ‘দীপবীর’ জুটি!

বিষয়টিকে সোশ্যাল মিডিয়া ব্যবস্থাপনার একটি কৌশল বলেই জানিয়েছে গণমাধ্যমটি। এখানে বিচ্ছেদ কিংবা আলাদা হওয়ার গন্ধ খোঁজা অহেতুক। তাছাড়া দীপিকা পাড়ুকোনের সোশ্যাল হ্যান্ডেলে এখনও বিয়ের সমস্ত ছবি রয়েছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button