বিনোদন

দ্বিতীয়বার মা হলেন পরীমনি!

মোহনা অনলাইন

ছেলের বয়স এখনও ২ হয়নি! দ্বিতীয়বার মা হলেন পরিমনী। হামেশাই আলোচনার কেন্দ্রে থাকেন বাংলাদেশি এই নায়িকা। ছেলে পদ্মর বয়স তখনও একও পূর্ণ হয়নি, রাজের সঙ্গে সম্পর্ক ভাঙেন পরীমনি।

একমাত্র ছেলে পদ্মকে ঘিরেই ছিল পরীর পৃথিবী। এই পৃথিবীতে এবার যোগ হল আরও এক ফুটফুটে প্রাণ। পরীমনি এবার কন্যা সন্তানের মা হলেন। মেয়ের নামও প্রকাশ্যে এনেছেন নায়িকা। সাফিরা সুলতানা প্রিয়ম। বয়স সবে ৬ দিন। পদ্মর পাশে পরীমনির ঘর আলো করে রয়েছে প্রিয়ম। আনন্দবাজারকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে এই সুখবর ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। আন্তর্জাতিক মাতৃ দিবসের আগেরদিন বড় চমক থাকল পরীমনির তরফে।

না, কন্যা সন্তানের জন্ম দেননি পরীমনি। দত্তক নিয়েছেন তাঁকে। সবরকম আইনি প্রক্রিয়া মেনেই কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন পরীমনি। তিনি জানিয়েছেন, ‘কোলে যখন নিই, মনে হয় আমার নাভি কেটেই ও এসেছে।’ এখনই মেয়ের ছবি প্রকাশ্যে আনতে চান না পরীমনি, কয়েকদিনের সময় চেয়ে নিয়েছেন।

সন্তান নেওয়ার ভাবনা প্রসঙ্গে এই চিত্রনায়িকা বলেন, ‘আমি যা মন থেকে চাই তাই করি। কে কী বলল সে সব নিয়ে কোনও দিন ভাবিনি। কে বলেছে বাবা ছাড়া সন্তান মানুষ করা যায় না? কে বলেছে জন্ম দেওয়া বাবা-মা ছাড়া সন্তান মানুষ হয় না? এই সব নিয়ম সমাজের তৈরি। এই তো আর কয়েক দিনের মধ্যেই মাতৃ দিবস নিয়ে হইচই হবে। কিন্তু সেখানেও তো পিতৃতন্ত্রের আদলে তৈরি করা মেয়েদের জয়গান। কাজ আর সন্তানদের নিয়ে বাঁচবো আমি। এখন রাতের দিকে সব শান্ত হয়ে আসার পরে একদিকে ছেলে, আরেকদিকে ঘুমন্ত মেয়ের মাঝে যখন চোখ খুলে দেখি তখন মনে হয় পরী মণির আকাশটা বড় হয়ে আসছে।’

গত কয়েকদিন ধরেই পরীমনিকে পাওয়া গিয়েছে ফুরফুরে মেজাজে। জীবনে নতুন কারুর আসার ইঙ্গিত দিয়ছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট দেখে অনেকেই ধরে নিয়েছিলেন ফের প্রেমে পড়েছেন নায়িকা। শনিবার ছিল নচিকেতার গানের লাইন ধার করে পরীমনি লেখেন, ‘তুমি আসবে বলেই আকাশ মেঘলা, বৃষ্টি এখনও হয়নি/ তুমি আসবে বলেই কৃষ্ণচূড়ার ফুলগুলো ঝরে যায়নি/ তুমি আসবে বলেই।’

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button