Site icon Mohona TV

শ্রীপুরে ভাওয়াল এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত, উত্তরাঞ্চলের সাথে রেলপথে যোগাযোগ বন্ধ

গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। সকাল পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে রাজধানীর সঙ্গে ময়মনসিংহ রুটের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। দুর্ঘটনার কারণে বিভিন্ন স্টেশনে তিনটি ট্রেন আটকে পড়ায় ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা

গাজীপুরের শ্রীপুর উপজেলার  রাজেন্দ্রপুর এলাকায় ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। সকাল পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে রাজধানীর সঙ্গে ময়মনসিংহ রুটের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। দুর্ঘটনার কারণে বিভিন্ন স্টেশনে তিনটি ট্রেন আটকে পড়ায় ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

রাজেন্দ্রপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার খাইরুল ইসলাম জানান, বৃহস্পতিবার পৌনে ১০টার দিকে দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী ভাওয়াল এক্সপ্রেস ট্রেনটি রাজেন্দ্রপুর স্টেশনের ১ নম্বর লাইনে প্রবেশের সময় একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয় । এতে বন্ধ হয়ে যায় ঢাকার সঙ্গে ময়মনসিংহ রুটের রেল যোগাযোগ। বিভিন্ন স্টেশনে মহুয়া, জামালপুর কমিউটার সহ কয়েকটি ট্রেন আটকা পড়ায় ভোগান্তিতে পড়েন যাত্রীরা। দুর্ঘটনার পর বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জানানো হয়েছে। ঢাকা থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন আসছে। উদ্ধার তৎপরতা শুরু হলে দুই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হবেও জানান তিনি।

author avatar
Editor Online
Exit mobile version