Site icon Mohona TV

সড়ক বন্ধ করে বিয়ের প্যান্ডেল!

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার প্রধান সড়ক বন্ধ করে বিয়ের প্যান্ডেল তৈরির ঘটনা ঘটেছে। এতে পথচারীদের চলাচলে বিঘ্ন ঘটায় ক্ষোভ দেখা দিয়েছে। 

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরের দিকে সরেজমিনে গিয়ে জানা যায়, শ্রীপুর বাজারের টেইলার্স ব্যবসায়ী সেলিম মিয়ার মেয়ের বিয়ে আগামীকাল শুক্রবার। বিয়েতে আগত বরযাত্রী ও আমন্ত্রিত অতিথিদের আপ্যায়নের জন্য এই প্যান্ডেল তৈরির কাজ চলছে । প্রধান সড়কের অর্ধেকেরও বেশি দখল করে বাশঁ দিয়ে বিয়ের মঞ্চ তৈরির করছে তাঁরা।

নাম প্রকাশে অনিচ্ছুক মঞ্চের পাশের একজন তরকারি ব্যবসায়ী বলেন, বাজারের অত্যন্ত গুরুত্বপূর্ণ সড়ক এটি। এই সড়ক দিয়ে মালবাহী পিকআপ, অটোরিকশা, বাইক চলাচল করে। মঞ্চ তৈরির কারনে যান চলাচলে বিঘ্ন ঘটছে।

আনোয়ার হোসেন নামের একজন ব্যবসায়ী বলেন, বাজারে গরুর হাট এলাকায় বিশাল মাঠ পতিত থাকা সত্ত্বেও এবং বাজারের আশপাশে  কমিউনিটি সেন্টার বিদ্যমান থাকার পরও সেখানে না গিয়ে সড়ক দখল করে বিয়ের প্যান্ডেল বানানো উচিৎ হয়নি।

এই বিষয়ে জানতে চাইলে ব্যবসায়ী সেলিম মিয়া বলেন, পূজার সময় সপ্তাহব্যাপী রাস্তা বন্ধ করে প্যান্ডেল বানালেও সেটা সমস্যা হয়না, আর আমি ২দিনের জন্য বিয়ের প্যান্ডেল বানিয়েছি এতে কি সমস্যা হয়েছে?

শ্রীপুর বাজার পরিচালনা কমিটির সভাপতি রুহুল আমিন খান রতন বলেন, সেলিমের বাড়ী বাজারেই। তাই সেখানে প্যান্ডেল তৈরির খবর পেয়ে আমি বলেছি, বিয়ের প্যান্ডেল রাস্তা ছেড়ে করার জন্য।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, বিষয়টি আমার জানা ছিলো না। এখনি লোক পাঠাচ্ছি। খোঁজ  নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

author avatar
Editor Online
Exit mobile version