Site icon Mohona TV

হট লাইনে কল করায় নতুন বাইসাইকেল দিলেন এসপি

হট লাইনে কল করায় নতুন বাইসাইকেল উপহার দিলেন শেরপুরের নবাগত পুলিশ সুপার (এসপি) মো, কামরুজ্জামান বিপিএম। শনিবার দুপুরে তিনি শহরের বাগরাকসা এলাকার বাসিন্দা সেনা সদস্য জাহাঙ্গির আলম জুয়েলের ছেলে স্কুল পড়ুয়া ছাত্র জুনায়েদ সিদ্দিক হাসিবকে এই সাইকেল দেন ।

গত শুক্রবার বাড়ি থেকে তার ব্যবহৃত সাইকেল চুরি হয়। সাইকেল হারানো কষ্ট লাঘবে এ উদ্যোগ নেন বলে জানান পুলিশ সুপার মো,কামরুজ্জামান বিপিএম। অনেকে বলছেন, শেরপুরে পুলিশের হট লাইনে বাড়ছে গুরুত্ব। সুবিধা পাচ্ছেন সাধারণ জনগণ। এদিকে নবাগত পুলিশ সুপারের এই মানবিক উদ্যোগ নিয়ে আলোচনায় পরিণত হয় টক অবদান টাউন।

এ ব্যাপারে কথা হয় নবাগত পুলিশ সুপার মো,কামরুজ্জামান বিপিএম এর সাথে। তিনি জানান,  বাগরাকসা এলাকার বাসিন্দা জাহাঙ্গির আলম জুয়েল একজন সেনা সদস্য। তিনি বর্তমানে মিশনে কাতার আছেন।

শুক্রবার তার স্কুল পড়ুয়া ছেলে হাসিবের একটি বাইসাইকেল চুরি হয়। এ ব্যাপারে পুলিশের হটলাইনে কাতার থেকে ফোন দেন তিনি। বিষয়টি ওই ছেলের জন্য কষ্ট দায়ক। তিনি বলেন , আমি আঙ্কেল হিসেবে একটি বাইসাইকেল দিতেই পারি। ওই ছাত্রের বাবা জাহাঙ্গীর আলম জুয়েল কাতার থেকে মুঠোফোনে বলেন, আমার ছেলে শহরের এসএম পাবলিক স্কুলে পঞ্চম শ্রেণীতে পড়ালেখা করে।  সেই সাথে সাত রং কোচিং সেন্টারে নিয়মিত সাইকেল দিয়ে যাতায়াত করতো।  শুক্রবার বিকাল চারটার দিকে বাসা থেকে সাইকেলটি চুরি হয়।

এ ঘটনাটি হট লাইনে সরাসরি পুলিশ সুপারের সাথে যোগাযোগ করি। তিনি তার ছেলেকে একটি নতুন বাইসাইকেল ক্রয় করে উপহার দেন। এ ঘটনায় পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ওই ছাত্রের মা তাসলিমা বেগম।

author avatar
Editor Online
Exit mobile version