Site icon Mohona TV

পৃথক স্থান থেকে দুই লাশ উদ্ধার!

গাজীপুরের শ্রীপুর উপজেলার পৃথক স্থান থেকে দুই জনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ ।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটার দিকে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আনসার টেপিরবাড়ী গ্রামের ইসমাইল হোসেনের লিচু বাগান থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তার (৪০) পরিচয় জানা যায়নি।মরদেহে ডোরা রঙের চেক লুঙ্গি, কমলা ও বেগুনি রঙের গেঞ্জি পরিহিত অবস্থায় ছিল।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান জানান, গলায় কাপড় দিয়ে ঝোলানো ও হাঁটু মাটিতে লাগানো অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে, অন্য কোথা থেকে হত্যা করে মরদেহটি গাছে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চেয়েছিল দুর্বৃত্তরা। মরদেহে অসংখ্য জখমের চিহ্ন রয়েছে।

নিহতের পরিচয় উদ্ঘাটনে থানা পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত ব্যক্তির ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করে পরিচয় শনাক্তে কাজ করছে পিবিআই বলে তিনি জানান।

এদিকে, শুক্রবার সকালে সাড়ে সাতটার দিকে কাওরাইদ ইউনিয়নের পূর্ব সোনাব গ্রামে বিষপানে রফিকুল (৩৫) নামের একজনের লাশ পাওয়া যায়। তিনি ওই গ্রামের মৃত নায়েব আলীর ছেলে। রফিকুল মানসিক ভারসাম্যহীন ছিল বলে দাবী পরিবারের।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। কাওরাইদ এলাকার লাশের বিষয়ে কোনও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

author avatar
Editor Online
Exit mobile version