Site icon Mohona TV

শিশুকে হত্যা করে লাশ বাড়ির রান্না ঘরে লুকিয়ে রেখেছে দূর্বৃত্তরা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফারিয়া আক্তার নামে এক শিশুকে হত্যা করে লাশ কম্বলে মুড়ে বাড়ির রান্না ঘরের কার্নিশে লুকিয়ে রেখেছে অজ্ঞাত দূর্বৃত্তরা।

সে সকাল থেকে নিখোঁজ থাকার পর রাতে তার লাশ খুঁজে পান স্বজনরা। এ ঘটনায় জড়িত সন্দেহে বাড়ির ভাড়াটিয়া এক নারীকে আটক করেছে পুলিশ। উপজেলার বলাইখা এলাকায় এঘটনা ঘটে। নিহত ফারিয়া একটি মাদরাসায় প্রথম শ্রেণির শিক্ষার্থী।

স্বজনরা জানান, গত ৫ মাস ধরে ফারিয়াদের বাড়িতে ভাড়া থাকছেন ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা মরিয়ম। তিনি একটি পোশাক কারখানায় কাজ করেন। সম্প্রতি বকেয়া ভাড়া নিয়ে ফারিয়ার বাবা ফারুক এবং তার স্ত্রী সাথে মরিয়মের কথা কাটাকাটি হয়। পরে সকাল থেকে ফারিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। নিখোঁজের প্রায় ১৫ ঘণ্টা পর রাতে বাড়ির তৃতীয় তলার একটি রান্না ঘরের কার্নিশে কম্বলে মোড়া অবস্থায় শিশুটির লাশ পাওয়া যায়। প্রতিশোধপরায়ণ হয়েই শ্বাসরোধ করে হত্যা করেছে তারা এমন দাবি নিহত শিশু ফারিয়ার পরিবারের ।

সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) মো. আবির হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জে জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  এ ঘটনায় জড়িত থাকতে পারে এমন সন্দেহে মরিয়মও তার ছেলে-মেয়েকে আটক করা হয়েছে।

author avatar
Editor Online
Exit mobile version