Site icon Mohona TV

এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণে অভিযুক্ত সেই প্রধান শিক্ষক গ্রেফতার

নাটোরের গুরুদাসপুরে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণে অভিযুক্ত প্রধান শিক্ষক ফিরোজ আহমেদকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মঙ্গলবার (১১ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গাজীপুর জেলার কালিয়াকৈড় থানার হর-তকীতলা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (১২ অক্টোবর) সকাল ১০টায় এক প্রেসব্রিফিংয়ে নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন

অভিযুক্ত প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ (৪৮) উপজেলার নাজিরপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে।

র‌্যাব প্রেস ব্রিফিংয়ে জানায়, গত ১ অক্টোবর সকাল ১০টার দিকে ভুক্তভোগী এসএসসি পরীক্ষার্থী ব্যবহারিক পরীক্ষা দেওয়ার জন্য বিদ্যালয়ে যান। পরীক্ষা শেষে বিদ্যালয়ের মূল গেটের সামনে দাঁড়িয়ে থাকা ওই পরীক্ষার্থীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ এক মাইক্রোবাসে তাকে তুলে নিয়ে যায়। ওই দিন রাত ১১টার দিকে ভুক্তভোগীর মা ফিরোজ আহমেদসহ দুজনকে আসামি করে গুরুদাসপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

আরোও পড়ুন : শিশুকে হত্যা করে লাশ বাড়ির রান্না ঘরে লুকিয়ে রেখেছে দূর্বৃত্তরা

এদিকে, রাজশাহীর এক বাসায় আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে ওই পরীক্ষার্থীকে একাধিকবার ধর্ষণ করে ফিরোজ আহমেদ। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ভুক্তভোগী শিক্ষার্থীকে উদ্ধার করা হলেও অভিযুক্ত ফিরোজ আহমেদ পালিয়ে যায়। এ ঘটনায় পর তথ্য প্রযুক্তির সহায়তা র‌্যাব গাজীপুর জেলার কালিয়াকৈড় থানার হর-তকীতলা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে তাকে গ্রেফতার করে।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি সম্পৃক্তার কথা স্বীকার করেছেন। পরে গ্রেফতার আসামিকে গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়।

 

 

author avatar
Editor Online
Exit mobile version