Site icon Mohona TV

ময়মনসিংহে সাফ জয়ী ফুটবল কন্যাদেরকে সংবর্ধনা দিলো ময়মনসিংহ সিটি করপোরেশন

এবার সাফ জয়ী নিজ জেলার ৮ ফুটবল কন্যাদেরকে সংবর্ধনা দিলো ময়মনসিংহ সিটি করপোরেশন। ফুলেল শুভেচ্ছা সম্মানি ক্রেষ্ট এর পাশাপাশি পুরস্কার হিসাবে প্রতিজন পেলো ৫০ হাজার করে টাকা ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই।

এবার সাফ জয়ী নিজ জেলার কৃতি ৮ ফুটবল কন্যাকে বর্ণাঢ্য সংবর্ধনা দিলো ময়মনসিংহ সিটি করপোরেশন। বৃহস্পতিবার বিকালে নগরীর শিল্পাচার্য জয়নুল আবেদীন উদ্যানের বৈশাখী মঞ্চে তাদের সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি করপোরেশন মেয়র ইকরামুল হক টিটু,  জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম সহ সিটি করপোরেশনের কর্মকর্তা কর্মচারীর ও কাউন্সিলর বৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ।

এসময় সংবর্ধনা অনুষ্ঠানে সাফ জয়ী আট ফুটবল কন্যাদেরকে মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই তুলে দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু সহ অতিথিবৃন্দ সাফ জয়ী ময়মনসিংহের সন্তান সানজিদা, শিউলি, তহুরা, সাজেদা, মার্জিয়া, মারিয়া, শামসুন্নাহার জুনিয়র ও সিনিয়র এর হাতে সম্মাননা ক্রেষ্ট ও প্রতিজনকে ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন।

অসুস্থ থাকায় মারিয়া মান্দ্রার সম্মানি গ্রহন করেন টিম ম্যানেজার মালা রানী সরকার। সিটি করপোরেশন থেকে সম্মাননা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন ময়মনসিংহের গর্বিত বাংলার বাঘিনী ফুটবল কন্যারা।

 

author avatar
Editor Online
Exit mobile version