Site icon Mohona TV

পুলিশের কাছ থেকে ছিনতাই হওয়া জিনিসপত্র উদ্ধার, ৬ ডাকাত গ্রেপ্তার

সিরাজগঞ্জে পুলিশের মাইক্রোবাসে হামলা চালিয়ে ওয়াকিটকি, হ্যান্ডকাপ, পুলিশের পোশাক, মোবাইল ও নগদ অর্থ ছিনতাইয়ের ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ছিনতাই হওয়া জিনিসপত্র এবং ডাকাতি কাজে দেশীয় অস্ত্র।

আজ রবিবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সন্মেলন করে সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল এসব তথ্য জনান।

গ্রেপ্তাররা হলো, সিরাজগঞ্জ শহরের রায়পুর উত্তরপাড়া মহল্লার তুুষার আহমেদ, চরমালশাপাড়ার আব্দুল লতিফ খান, পূর্ব মোহনপুরের ইনামুল হক আশিক, সয়াধানগড়ার আব্দুল মোতালেব, চক শিয়ালকোল গ্রামের ফটিক শেখের ছেলে সোহেল রানা এবং চন্ডিদাসগাতি গ্রামের ভাড়াটিয়া ব্রাহ্মনবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার মরিচাকান্দি গ্রামের নুরু মিয়ার ছেলে ওয়াজেদ আলী।

১২ অক্টোবর মঙ্গলবার বগুড়ার সোনাতলা থানা পুলিশের এস,আই আব্দুল খালেকের নেতৃত্বে একটি দল ঢাকা থেকে এক ভিকটিমকে উদ্ধার শেষে মাইক্রোবাসে করে ফিরছিল। রাত আড়াইটার দিকে সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় পৌঁছালে পাথর ছুড়ে তাদের মাইক্রোবাসের গতিরোধ করে ছিনতাইকারী দল। ওই সময় মাইক্রোবাসের গ্লাস ভেঙে গেলে চালক গাড়ী থামিয়ে দেন। এরপর ছিনতাইকারীরা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে ওয়াকিটকি, হ্যান্ডকাপ, পুলিশের পোশাক, নগদ অর্থ ও দুটি মোবাইল ছিনিয়ে নেয়। ওই সময় ভিকটিমের চাচা ও পুলিশের এক কনষ্টেবল ডাকাত দলের আঘাতে আহত হন।

author avatar
Editor Online
Exit mobile version