Site icon Mohona TV

জনপ্রিয় অভিনেত্রী বৈশালীর সুইসাইড নোটে জানা গেল চাঞ্চল্যকর তথ্য

জনপ্রিয় অভিনেত্রী বৈশালীর সুইসাইড নোটে জানা গেল চাঞ্চল্যকর তথ্য

অভিনেত্রী বৈশালী ঠক্করের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে তার বাড়ি থেকে। তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তার কাছ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। হিন্দি টেলিভিশনে পরিচিত মুখ বৈশালী। ‘সসুরাল সিমর কা’ ধারাবাহিকে কাজ করে জনপ্রিয়তা লাভ করেছেন এই অভিনেত্রী। এছাড়াও একাধিক ধারাবাহিকে তার অভিনয় প্রশংসিত হয়েছে।

রোববার নায়িকার ইনদওরের বাড়ি থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। গত বছর থেকে এই বাড়িতে থাকছিলেন তিনি। ইনদওরের তেজাজি নগর থানায় এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বৈশালির সুইসাইড নোটে পাওয়া যায় চাঞ্চল্যকর তথ্য যা ছিল তার নোটে , “রাহুল আমায় শারীরিক এবং মানসিক ভাবে শেষ করেছে। শেষে ও বলেছিল, আমায় কিছুতেই বিয়ে করতে দেবে না। আর ঠিক তা-ই করল।”

অভিনেত্রী বৈশালী ঠক্করের মৃত্যুর ঘটনায় অভিযোগের তির প্রায় পুরোপুরি ঘুরে গেল প্রতিবেশী রাহুল নাভলানির দিকে। হবু স্বামী অভিনন্দন সিংহ নন, সব কিছুর মূলেই সেই রাহুল! সুইসাইড নোট পড়ে এমনই মনে হচ্ছে তদন্তকারীদের। অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে রাহুল এবং তাঁর স্ত্রী দিশার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে সোমবার।

বৈশালীর সুসাইড নোটে লেখা ছিল: ’পরিবারকে বাঁচাতে চায়, আর কিছুই না। রাহুল সেটারই সুবিধে নিয়েছে। ও জানত, আমি কিছুই করতে পারব না, তাই আমার জীবনটা তছনছ করে দিল। আমি কিছু করতে পারলাম না, কিন্তু আইন আর ভগবান হয়তো ওদের শাস্তি দেবে।”

জানা গিয়েছে, পেশায় ব্যবসায়ী রাহুলের সঙ্গে আগে সম্পর্কে জড়িয়েছিলেন বৈশালী। অভিনেত্রীর পরিবারও সে কথা জানত। কিন্তু যখনই অন্য পুরুষের সঙ্গে বৈশালীর বিয়ে ঠিক হয়, ব্যাগরা দিতে শুরু করেন রাহুল। সমস্যার সূত্রপাত সেই থেকে। একের পর এক বিয়ে ভাঙার পিছনে রাহুলকেই দায়ী করে গিয়েছেন অভিনেত্রী, তাঁর সুইসাইড নোটে। যদিও বৈশালীর মৃত্যুর পর থেকেই পলাতক ওই প্রতিবেশী। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

বৈশালির পরিবার সূত্রে জানা যায় ‘‘অন্য এক ব্যক্তির সঙ্গে বিয়ের কথা ছিল বৈশালীর। তা নিয়ে রাহুল তাঁকে বিরক্ত করতেন।’’ শুধু তা-ই নয়, জানা যাচ্ছে, বৈশালীর সম্পর্কে সমানে গুজব রটিয়ে বেড়াতেন রাহুল। পরিবারের দাবি, বিয়ে ঠিক হতেই তাঁদের মেয়ের ‘আপত্তিকর’ ছবি, ভিডিয়ো পাঠিয়ে দেওয়া হয়েছিল হবু পাত্র তথা চিকিৎসক অভিনন্দনকে।

রাহুল প্রসঙ্গে পুলিশ জানায়, ‘‘বর্তমানে নিজের বাড়িতে নেই রাহুল। উনি পালিয়েছেন। ওঁকে খোঁজার চেষ্টা হচ্ছে। ওঁকে জিজ্ঞাসাবাদ করার প্রয়োজন রয়েছে।’’

রবিবার গুজরাতের ইনদওরে নিজের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় বৈশালীর দেহ। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে অনুমান। ঘর থেকে পাওয়া গিয়েছে সুইসাইড নোট। বৈশালীর সুইসাইড নোট থেকেই রহস্যের কিনারা করার চেষ্টা চলছে।

সূত্র: আনন্দবাজার

 

author avatar
Editor Online
Exit mobile version