Site icon Mohona TV

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের সম্ভাব্য ক্ষতি মোকাবেলায় রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের জরুরী সভা

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের সম্ভাব্য ক্ষতি ও পাহাড় ধস মোকাবেলায় রাঙ্গামাটিতে প্রস্তুতিমূলক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর আড়াইটায় রাঙ্গামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই জরুরী সভা অনুষ্ঠিত হয়।

রাঙ্গামাটি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আল মামুন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) নাসরিন সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র মোঃ হেলাল উদ্দিন, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি মোঃ সাখাওয়াৎ হোসেন রুবেল, সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, ৯টি ওয়ার্ডের পৌরসভা কাউন্সিলরগণসহ বিভিন্ন দপ্তরের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সিত্রাংয়ের সম্ভাব্য ক্ষতি মোকাবেলায় রাঙ্গামাটিতে মোট ২১টি আশ্রয় কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে এবং পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সোমবার বিকেল ৫টা থেকে কাপ্তাই হ্রদে সকল প্রকার নৌযান চলাচলে নিষেধাজ্ঞা জারী করেছে জেলা প্রশাসন।

এদিকে ঘূর্ণিঝড় সিত্রাং এর প্রভাবে পার্বত্য জেলা রাঙ্গামাটিতে আকাশ মেঘাচ্ছন্ন হয়ে শুরু হয়েছে গুড়ি গুড়ি বৃষ্টি ও হালকা বাতাস। সোমবার (২৪ অক্টোবর) সকাল থেকে রাঙ্গামাটিতে সুর্যের দেখা মেলেনি। দুপুরে কিছুটা সুর্যের আলো দেখা মিলেও কিছুক্ষণ পর আবারো আকাশ কালো মেঘাচ্ছন্ন হয়ে পড়ে। রাঙ্গামাটি শহর ও বিভিন্ন উপজেলায় গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে বলে জানা গেছে।

author avatar
Editor Online
Exit mobile version