Site icon Mohona TV

মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নিরাপত্তাকর্মী গ্রেফতার

গাজীপুরের কোনাবাড়িতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নিরাপত্তাকর্মী গ্রেফতার

গাজীপুরের কোনাবাড়ি আবাসিকে থেকে এক মাদ্রাসা শিক্ষার্থীকে দর্শনের অভিযোগে নিরাপত্তাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত নিরাপত্তা কর্মী অলি মিয়াকে রোববার দুপুরে গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ‌গ্রেফতারকৃত অ‌লি মিয়া কি‌শোরগ‌ঞ্জের মিঠামইন উপ‌জেলা সদ‌রের ধনাই মিয়ার ছে‌লে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নয় বছর বয়সী ও শিক্ষার্থী তিন মাস যাবত কোনাবাড়ি এলাকার স্থানীয় একটি মাদ্রাসায় আবাসিকে থেকে প্রথম শ্রেণী‌তে পড়াশোনা করত। এক সপ্তাহ আগে মাদ্রাসা নিরাপত্তা কর্মী অলি মিয়া (৫০) ওই শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকি দেয় তাকে।

ঘটনার এক সপ্তাহ পর শিশুটি অসুস্থ হয়ে বাসায় গেলে তার মায়ের সন্দেহ হয়। শ‌নিবার ধর্ষ‌ণের বিষয়টি স্বজন‌দের কা‌ছে জানালে জিএম‌পি কোনাবাড়ি থানায় অভিযোগ দায়ের করেন শিশুটির মা। শ‌নিবার সন্ধ‌্যায় পু‌লিশ অ‌ভিযুক্ত অ‌লি মিয়া‌কে গ্রেফতার করে ।

আরোও পড়ুন : সাতক্ষীরার শ্যামনগরে ভাইয়ের হাতে ভাই খুন

জিএম‌পি কোনাবা‌ড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আশরাফ উ‌দ্দিন জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আই‌নে মামলা হ‌য়ে‌ছে। গ্রেফতার‌কৃতকে আদাল‌তের মাধ‌্যমে Newজেল হাজ‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

 

author avatar
Editor Online
Exit mobile version