Site icon Mohona TV

বিএনপি জনগণের হয়ে এ সরকারের পতনের জন্য আন্দোলন করে যাচ্ছে: আব্দুল আল নোমান

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আল নোমান বলেন, সরকারের দুর্নীতির কারণে দেশের অর্থনৈতিক অবস্থা ভেঙ্গে পড়েছে। নিত্য পণ্যের মূল্যের ঊর্ধ্বগতি, গ্যাস ও বিদ্যুৎ সংকটে দিশেহারা দেশের প্রতিটি জনগণ। সে কারণে জনগণের কাছ থেকে আস্তা হারাচ্ছে সরকার। বিএনপি জনগণের হয়ে এ সরকারের পতনের জন্য আন্দোলন করে যাচ্ছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ বলে শাসনতান্ত্রিক ধারায় নির্বাচন হবে। যেখানে এই সরকারের আমলে জনগণ ভোট দিতে যেতে পারে না,সেই সরকারের অধীনে কোন নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না।

আর বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সালাম আজাদ বলেছেন, একটি কুচক্রি মহল জিয়াউর রহমানকে নিয়ে মিথ্যাচার করছে, এদেশের রাষ্ট্রবিরোধী কাজ করছে। দেশের স্বাধীনতা দলিলকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা চলছে।

শনিবার (১২ নভেম্বর) আগামী ১০ই ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণ সমাবেশ উপলক্ষে নারায়ণগঞ্জের মিশনপাড়া একটি কমিউনিটি সেন্টারে জেলা বিএনপি আয়োজিত প্রস্তুতি মুলক সভায় তারা এসব কথা বলেন।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, সাবেক সংসদ সদস্য গিয়াস উদ্দিন, সহ অন্যান্যরা।

 

author avatar
Editor Online
Exit mobile version