Site icon Mohona TV

বগুড়ায় চুরি হওয়া নবজাতক চারদিন পর গাজীপুর থেকে উদ্ধার

চুরি যাওয়া নবজাতক চারদিন পর গাজীপুর থেকে উদ্ধার

বগুড়ায় চুরি হওয়া সেই নবজাতক চারদিন পর গাজীপুর থেকে উদ্ধার হয়েছে।
রোববার ( ১৩ নভেম্বর) সকালে গাজীপুরের চন্দ্রা এলাকায় নবজাতককে পাওয়া যায়। বগুড়া সদর থানার ওসি নূরে আলম সিদ্দীকী এ বিষয়টি নিশ্চিত বলেন, সকালে গাজীপুরের চন্দ্রা এলাকায় একটি শিশুকে পলিথিনে মোড়ানো অবস্থায় পায় এক বৃদ্ধা নারী ।
খবর পেয়ে বগুড়া থেকে পুলিশের একটি টিম নবজাতকের স্বজনদের নিয়ে রওয়ানা দেয়। সেখানে গিয়ে কুড়িয়ে পাওয়া শিশুটি দেখে নিজেদের সন্তান বলে দাবি করেছেন বাবা-মা। পরে ওই নবজাতক শিশুকে নিয়ে রোববার রাত ১১ টায় বগুড়া সদর থানায় এসে পৌঁছান ।
শিশুটিকে গত বুধবার ( ০৯ নভেম্বর) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে  চুরি করে নিয়ে যান এক নারী । নবজাতকের মায়ের নাম ইতি বেগম। তিনি বগুড়া সদর উপজেলার এরুলিয়া বানদিঘী এলাকার সৈকত হাসানের স্ত্রী। নবজাতকের স্বজনেরা জানান, সরকারি সহায়তার আশ্বাস দিয়ে চার দিন বয়সী ওই নবজাতককে খালা রোজিনার কাছে থেকে চুরি করে নিয়ে যান অজ্ঞাত এক নারী ।
বগুড়া সদর থানা  শিশুসহ তার মাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায় । সোমবার তাদের আইনি প্রক্রিয়া মোতাবেক আদালতে পাঠানো হবে এবং আদালতের অনুমতি নিয়ে পুলিশ তাদের বাড়ি পৌঁছে দিবে ৷
author avatar
Editor Online
Exit mobile version