Site icon Mohona TV

সাভারে জামায়াত শিবিরের ৬৬ জন নেতাকর্মীকে গ্রেপ্তার

সাভারে একটি আবাসন কেম্পানীতে অভিযান চালিয়ে জামায়াত শিবিরের ৬৬ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাতে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের চাপড়া ঢাকা গার্ডেন সিটি ইকরা হাউজিং লিমিটেটেড নামক একটি হাউজিং কোম্পনির ভেতর থেকে তাদেরকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ। তাদেরকে গ্রেপ্তার করতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়। এঘটনায় গ্রেপ্তারকৃতদের স্বজনরা সাভার মডেল থানার সামনে জড়ো হলো সেখানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাভার মডেল থানা পুলিশ বলছে,রাতে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের চাপড়া এলাকার আবাসন কোম্পানী ঢাকা গার্ডেন সিটি ইকরা হাউজিং লিমিটেডের ভিতরে একটি নির্জন স্থানে জামায়াত শিবিরের নেতাকর্মীরা গোপন বৈঠন করছেন এমন গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালায় সাভার মডেল থানা পুলিশ। এসময় সেখান থেকে জামায়াত শিবিরের ৬৬ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের নাম পরিচয় বা জামায়াত শিবিরের কোন পদে আছেন তা বলতে চাননি পুলিশ। গ্রেপ্তারকৃতরা সেখানে বৈঠক কালে নাশকতা করতে চেয়েছিলো বলে জানিয়েছে পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক চন্দ্র সাহা বলেন,গ্রেপ্তারকৃতদের নামে সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে তার পরে তাদের  সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

author avatar
Editor Online
Exit mobile version