Site icon Mohona TV

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুনের ঘটনায় প্রধান আসামী গ্রেফতার

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুনের ঘটনায় প্রধান আসামী গ্রেফতার

কক্সবাজার টেকনাফে চাঞ্চল্যকর আপন বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হওয়ার ঘটনায় জড়িত হত্যা মামলার প্রধান আসামী ইউনুসকে আটক করেছে র‌্যাব-১৫।

বুধবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার ঝিলংজা মুহুরি পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আজ বিকেলে র‌্যাব-১৫ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেন ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক।

তিনি বলেন, গত ২৮ জানুয়ারি টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ পশ্চিম-উত্তর পাড়া এলাকায় পারিবারিক জমি-জমার বিরোধ নিয়ে জনৈক ইউনুছ তার ছেলে ওসমান গনি ও ভাতিজা ইউনুসসহ আরো অজ্ঞাতনামা কয়েকজন মিলে  মধ্যযুগীয় কায়দায় লাঠিসোটা, লোহার রড, কিরিচ ও দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বকভাবে রক্তাক্ত জখম করে ভিকটিম মোহাম্মদ হোসেনকে রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে ঘটনাস্থলে উপস্থিত লোকজন আহত অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনার পর হতে এ ঘটনায় জড়িত আসামীরা গ্রেফতার এড়াতে দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে চলে যায়।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদর থানাধীন ঝিলংজা ইউনিয়নের মুহুরিপাড়া গ্রামের জনৈক দেলোয়ার হোসেন এর ভাড়াটে ঘর হতে উক্ত ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত প্রধান আসামী মোঃ ইউনুছকে আটক করা হয়। এ মামলার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যাহত আছে।

author avatar
Editor Online
Exit mobile version